• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

পটুয়াখালীতে সাংবাদিক লিটুর ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ০৮:৩০, ২১ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০৮:৩২, ২১ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
পটুয়াখালীতে সাংবাদিক লিটুর ওপর সন্ত্রাসী হামলা

ছবি: আহত সাংবাদিক সঞ্জয় দাস লিটু

পটুয়াখালীর সিনিয়র সাংবাদিক টেলিভিশন চ্যানেল নিউজ২৪, বাংলাদেশ প্রতিনিধি ও বিডি নিউজের পটুয়াখালী জেলা প্রতিনিধি সঞ্জয় দাস লিটুর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। ইতিমধ্যে হামলা কারীদের সনাক্তে কাজ শুরু করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে পটুয়াখালী ব্রিজের উত্তরপাড় শিয়ালীবাজারে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশে ছেড়ে আসা মেঘনা পরিবহনের বাসে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, সাংবাদিক লিটু বিডিনিউজের ঢাকায় একটি কর্মসূচী শেষে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে মেঘনা পরিবহনের বাসে পটুয়াখালী রওয়ানা করে। এসময় অজ্ঞাত এক সন্ত্রাসী পটুয়াখালীর কাছাকাছি পৌঁছালে তার উপর অতর্কিত হামলা করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। হামলার সময় ঐ সন্ত্রাসী নিজেকে পটুয়াখালী শীর্ষ ৫ জন সন্ত্রাসীর মধ্যে নিজেকে শ্রেষ্ঠ বলেও দাবী করেন। পরে বরগুনা বিডিনিউজের প্রতিনিধি মো. কামাল হোসেন তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, আমরা আহত সাংবাদিকের খোঁজ খবর নিয়েছি। আমরা প্রাথমিক তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

এই হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা। অবিলম্বে  তারা এই হামলার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিভি/এমআর

মন্তব্য করুন: