• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নারীদের জ্বীনের ভয় দেখিয়ে স্বর্ণ হাতিয়ে নিতেন এই কবিরাজ 

প্রকাশিত: ১৮:৫২, ২৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
নারীদের জ্বীনের ভয় দেখিয়ে স্বর্ণ হাতিয়ে নিতেন এই কবিরাজ 

স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রীরা ছিল তার মূল টার্গেট। প্রতারণার মাধ্যমে বিভিন্ন বয়সী নারীদের দেখাতেন জ্বীনের ভয়। তারপর কবিরাজ সেজে নানানভাবে হাতিয়ে নিতেন সেইসব নারীদের সোনার গহনাসহ টাকা পয়সা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) তেমনই এক প্রতারক কবিরাজকে আটক করেছে সিআইডি। মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় পুলিশের বিশেষায়ীত সংস্থাটি।

সিআইডি জানায়, গত ২৯ আগস্ট মুন্সীগঞ্জ থানার করা একটি মামলার প্রেক্ষিতে অভিযানে নেমে মো. শরীফ হোসেন (২৩)-কে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন  হাড়িখোলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, স্কুল পড়ুয়া ছাত্রীসহ মহিলাদের নিকট থেকে স্বর্ণ, গহনা, টাকা কুরিয়ার সার্ভিস এবং বিকাশের মাধ্যমে গ্রহণ করতো। জ্বীনের ভয় দেখিয়ে প্রতারণা করে তান্ত্রিক কবিরাজের সহযোগী হিসেবে অনলাইনে দেশের বিভিন্ন স্থানের ঠিকানা ব্যবহার করে সে আর্থিকভাবে লাভবান হতো। এ সময় তার দেওয়া তথ্যমতে আত্মসাৎকৃত বিভিন্ন ধরনের আনুমানিক ৯ ভরি স্বর্ণালঙ্কারও উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হস্তান্তর করা হয়েছে। প্রতারক চক্রটিকে উদ্ঘাটনের চেষ্টা চলছে বলেও জানায় সিআইডি।

বিভি/কেএস

মন্তব্য করুন: