• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সঙ্গীর জন্যে টাকা জোগাড় করতে নানাকে হত্যা

দিপন দেওয়ান

প্রকাশিত: ১৬:১৭, ২৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:১৯, ২৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
সঙ্গীর জন্যে টাকা জোগাড় করতে নানাকে হত্যা

ঘুরতে যাওয়ার টাকা যোগাড় করতে নানাকে খুন করে নাতি ও নাতনি। চকবাজার মসজিদ কমিটির সভাপতি হাজি মনসুর আলী হত্যার ঘটনায় নাতি ও নাতনিসহ পাঁচজনকে মঙ্গলবার চকবাজার থেকে গ্রেফতার করে পুলিশ। নেশাখোর বয়ফ্রেন্ডের পরামর্শে নাতনি আনিকা নানাকে হত্যার পরিকল্পনা করে বলে পুলিশ জানিয়েছে। 

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির যুগ্ম কমিশনার (ক্রাইম) বিপ্লব বিজয় তালুকদার। এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে রাজধানীর বকশিবাজার, চাঁদপুর ও মুন্সিগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে চকবাজার থানা পুলিশ।

সংবাদ সম্মেলন থেকে জানা যায়, পরীক্ষা শেষে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে আনিকা ও আলভি। কিন্তু টাকার অভাবে ঘুরতে যেতে পারছিলো না। এক পর্যায়ে আনিকার বয়ফ্রেন্ড রাজুর সাথে কথা বললে নানা মনসুর আলীকে হত্যার পরিকল্পনা করে তারা।

বাসায় ঢুকতে একটি নকল চাবি বানানোর পর গত ১৭ নভেম্বর কয়েকজন সহযোগী নিয়ে রাত ১০টায় বাসায় প্রবেশ করে রাজু। বিয়ের দাওয়াতের জন্য ঐসময় মনসুর আলি ছাড়া বাসায় আর কেউ ছিলো না। এসময় রাজু ও তার সহযোগীরা হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে বৃদ্ধের মৃত্যু নিশ্চিত করে। লুট করে নগদ আড়াই লাখ টাকা ও ১২ ভরি স্বর্ণালঙ্কার। 


 

বিভি/রিসি

মন্তব্য করুন: