• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

ছিনিয়ে নেওয়া জঙ্গিদের মোটা অঙ্কের টাকা দিয়েছেন রাফি: সিটিটিসি

প্রকাশিত: ১৪:০১, ২৪ নভেম্বর ২০২২

আপডেট: ১৪:০৩, ২৪ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
ছিনিয়ে নেওয়া জঙ্গিদের মোটা অঙ্কের টাকা দিয়েছেন রাফি: সিটিটিসি

ঢাকার আদালতের সামনে থেকে ছিনিয়ে নেওয়া দুই জঙ্গির হাতে মোটা অঙ্কের টাকা দিয়েছিলেন ছিনতাইয়ে জড়িত থাকা মেহেদী হাসান অমি ওরফে রাফি (২৪)। জঙ্গিরা যাতে ভালোভাবে তাদের পরিকল্পনা বাস্তবায়ণ করতে পারে সেই জন্য এই টাকা দেওয়া হয়েছিল। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান এ কথা বলেন।

তিনি বলেন, সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় গ্রেফতার মেহেদী হাসান ঘটনার দিন আদালতে আসেন মোটা অঙ্কের টাকা নিয়ে। তিনি আগে থেকেই পরিকল্পনা করেছিলেন ছিনিয়ে নেওয়ার পর জঙ্গিদের হাতে টাকা দেবেন।

এর আগে জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় মেহেদী হাসানকে গ্রেফতার করে সিটিটিসি। বুধবার (২৩ নভেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার মো. ফারুক হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গত ২০ নভেম্বর দুপুর ১২টার দিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে স্প্রে করে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যান জঙ্গিরা। ছিনিয়ে নেওয়া দুই জঙ্গি হলেন মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেল।

বিভি/এসএইচ/টিটি

মন্তব্য করুন: