• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইজিবাইক ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩০, ৬ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ইজিবাইক ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ইজিবাইক ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি) রাতে খুলনা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি ইজিবাইক উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো, খুলনা ছোটবহেরা এলাকার মো. আশরাফ মোল্লার ছেলে মো. মাসুদুর রহমান পিকুল, খুলনা পশ্চিম বানিয়া খামার এলাকার মৃত আব্দল লতিফ এর ছেলে শফিকুল ইসলাম কামরুল, খুলনা লবণচোরা এলাকার হাবিবুর রহমানের ছেলে রাজু আহমেদ, বটিয়াঘাটা এলাকার আলাউদ্দিন গাজীর ছেলে শুকুর আলী। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাতক্ষীরা সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান। 

ওসি জানান, গত ১৭ জানুয়ারি সাতক্ষীরা থেকে অরবিন্দ দাস নামের এক ব্যক্তির ইজিবাইক চুরি হবার পর তার অভিযোগের প্রেক্ষিতে চোরচক্রের ওই তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সাতক্ষীরা পুলিশ ফাড়ির এসআই মুস্তাাফিজুর রহমান উন্নত প্রযুক্তির সহায়তায় ইজিবাইক ছিনতাই চক্রের ওই তিন সদস্যকে খুলনা থেকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে দুটি ইজিবাইক উদ্ধার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সদর থানায় নেয়া হয়েছে। 

বিভি/রিসি

মন্তব্য করুন: