• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ই-কমার্স পণ্যের ডেলিভারি সহজীকরণে চুক্তিবদ্ধ লেটস গো-ফ্লিং এক্স

প্রকাশিত: ১৮:৩৬, ২৩ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
ই-কমার্স পণ্যের ডেলিভারি সহজীকরণে চুক্তিবদ্ধ লেটস গো-ফ্লিং এক্স

সমগ্র বিশ্বে ই-কমার্স একটি আলোচিত বিষয়। বাংলাদেশেও দিন দিন আরও বেশি জনপ্রিয় হচ্ছে ই-কমার্সে কেনাকাটা। বাংলাদেশে ই-কমার্স সেবার আরও প্রসার ঘটাতে এবার চুক্তিবদ্ধ হলো ‘লেটস গো’ এবং ‘ফ্লিং এক্স’। 

ফ্লিং এক্স কুরিয়ার সার্ভিস ইতিমধ্যে সফল এবং দ্রুততম কুরিয়ার সেবা প্রদান করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অল্প সময়ে ঢাকাসহ দেশজুড়ে তাদের শাখা বিস্তার করে দ্রুত ও নিরাপদে পণ্য পৌঁছাতে সুখ্যাতি অর্জন করেছে। লেটস গো ই-কমার্স প্রতিষ্ঠান এবং ফ্লিং এক্সের চুক্তি ই-কমার্স প্লাটফর্মে নতুন ধারা উন্মোচিত করবে বলে প্রত্যাশা করেন প্রতিষ্ঠান দুটির কর্মকর্তারা।

শনিবার (২৩ অক্টোবর) বিকাল ৪টায় লেটস গো’র বনানী কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেটস গো’র পক্ষে প্রতিষ্ঠানটির সিইও সৈয়দ আশরাফ উস সালেহীন এবং
ফ্লিং এক্স-এর পক্ষে প্রতিষ্ঠানের সিইও এসকে আসিফ ইকবাল।

এ সময় আসিফ ইকবাল বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ই-কমার্স খাতকে আরও বেশি শক্তিশালী করতে হবে। আর ই-কমার্স খাতকে শক্তিশালী করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ডেলিভারি ব্যবস্থা। এই ডেলিভারি সেবাকে আরও বেশি আধুনিক এবং আস্থাপূর্ণ করার লক্ষ্যে ফ্লিং এক্স কাজ করে যাচ্ছে। লেটস গো এবং ফ্লিং এক্স একসংগে এই ই-কমার্স খাতকে আরো বেশি শক্তিশালী করবে ইনশাল্লাহ। আমরা লেটস গো এর সংগে চুক্তিবদ্ধ হতে পেরে গর্বিত এবং আনন্দিত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফ্লিং এক্স-এর হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন মো. মিজানুর রহমান, লেটস গো’র জেনারেল ম্যানেজার ফয়সাল খান, মো. নাসির উদ্দিন, কি অ্যাকাউন্ট মানেজার মো. হামিদুল ইসলাম প্রমুখ।

বিভি/এসএইচ/এসডি

মন্তব্য করুন: