• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

‘বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার’ পুরস্কার জিতলো ‌স্বপ্ন

প্রকাশিত: ১১:১২, ২৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
‘বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার’ পুরস্কার জিতলো ‌স্বপ্ন

বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার পুরস্কার জিতেছে বাংলাদেশের জনপ্রিয় চেইন সুপারশপ ‌'স্বপ্ন' । এই পুরস্কার ছাড়াও ‌'মোস্ট সাসটেইনেবল রিটেইল ইনিশিয়েটিভ', 'বেস্ট অ্যাকুইজিশন স্ট্র্যাটেজি' ক্যাটাগরিতেও পুরস্কার অর্জন করেছে ‌'স্বপ্ন'। এবারই প্রথম বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ‘বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১’ অনুষ্ঠানটি ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হলো। সবকিছু পর্যালোচনা শেষে জুরি বোর্ড ২৩ অক্টোবর রাতে এই পুরস্কার ঘোষণা করে ।  

অনুষ্ঠানে অ্যাসোসিয়েট পার্টনার ছিলো ডেইলি স্টার। অনুষ্ঠানে  আরও পার্টনার ছিলো ওয়ার্ল্ড রিটেইল ফোরাম, রিটেইল স্টোর ট্যুরস (স্ট্র্যাটেজিক পার্টনার ), এমএসবি (নলেজ পার্টনার), আমরা (টেকনোলজি), ব্যাক পেইজ পিআর।

এর আগে বিশ্বের ১৭টি দেশের সংগে প্রতিযোগিতা করে বাংলাদেশের সুপারশপ ‘স্বপ্ন’ জিতেছে ‘(এএমএফ) ৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’; যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত।  উল্লেখ্য, ‘স্বপ্ন’ যাত্রা শুরু করে ২০০৮ সালে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৬, ২০১৭, ২০১৮, ২০১৯ এবং ২০২০-এ ‘সুপারস্টোর’ বিভাগে পরপর পাঁচবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে 'স্বপ্ন'। এছাড়া ২০১৯ এবং ২০২০ সালে পরপর দু'বছর সব ক্যাটাগরিতে দেশের প্রথম দশটি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নেয় ‘স্বপ্ন’। সুপার ব্র্যান্ড বাংলাদেশের অধীনে ২০১৮ এবং ২০২০-২০২১-এ ‘সুপার ব্র্যান্ড’ হিসেবেও পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।
 

বিভি/এওয়াইএইচ

মন্তব্য করুন: