• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইভ্যালিকে বাঁচিয়ে রেখে কার্যক্রম চালাতে সময় চায় নতুন বোর্ড

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৩৯, ২৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৫৩, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
ইভ্যালিকে বাঁচিয়ে রেখে কার্যক্রম চালাতে সময় চায় নতুন বোর্ড

গ্রাহকদের অর্থ ফেরত দেওয়া ও ইভ্যালিকে বাঁচিয়ে রেখে কার্যক্রম চালানোর চেষ্টা করা হবে বলে জানিয়েছেন বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক। হাইকোর্টের নির্দেশনায় গঠিত আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি’র নতুন বোর্ডের প্রথম সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ধানমন্ডির ইভ্যালি কার্যালয় এ সভা অনুষ্ঠিত হয়। সেখানে নতুন বোর্ডের চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

বোর্ডের চেয়ারম্যান বলেন, যেহেতু প্রতিষ্ঠানটি অনেক সাধারণ মানুষের স্বার্থসংশ্লিষ্ট, তাই আমরা চাইবো কীভাবে এটি বাঁচানো যায়। এটি বোর্ডের জন্য একটি বড় চ্যালেঞ্জ।’

আরও পড়ুন:
লিটন কেন দলে, প্রশ্ন ওয়াসিমের
নুর-রেজা’র নতুন দল ‘গণ অধিকার পরিষদ’

নৌকা না পেয়ে টাকা চাওয়ার ‘কল-রেকর্ড ফাঁস’ করলেন প্রার্থী

ইভ্যালির অবসায়ন চেয়ে গত ২২ সেপ্টেম্বর কোম্পানি আদালতে ইভ্যালি অবসায়নে কমিটি গঠনের আবেদন করা হয়। এর পরিপ্রেক্ষিতে ১৮ অক্টোবর ইভ্যালির ব্যবস্থাপনার জন্য আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ বোর্ড গঠন করেন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ওএসডিতে থাকা আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

বিভি/এসডি

মন্তব্য করুন: