• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িতদের শাস্তির ব্যবস্থা করতে হবে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১২, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িতদের শাস্তির ব্যবস্থা করতে হবে

শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার

শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার বলেছেন, জনগণের অসহায়ত্বের সুযোগে যেসব মুনাফাখোর কালোবাজারী বিভিন্ন অজুহাতে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সাথে জড়িত রয়েছে সবাই মিলে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাজধানীর মিরপুর-১০ এলাকায় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামী লীগ সবসময় মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে, দেশের স্বাধীনতাসহ কল্যাণকর সব‌ই আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে। জনগণের শক্তিতে বলীয়ান আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কখনও বিএনপি-জামায়াতের হুমকি-ধামকিতে ভয় পায় না। দেশের উন্নয়ন, অগ্রগতি ও শান্তির ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা সর্বদা প্রস্তুত রয়েছে।

শিল্প প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। সমগ্র বিশ্ব কোভিড-১৯ মহামারীতে বিপর্যস্ত হলেও প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ অত্যন্ত সফলভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হয়েছে। বঙ্গবন্ধুকন্যার গতিশীল নেতৃত্বেই সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে বাঙালি জাতি কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে যাবে এবং ২০৪১ সালের মধ্যেই গড়ে তুলবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

বিভি/এইচএস

মন্তব্য করুন: