• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

দাঁড়িয়ে সালাম না দেওয়ায় ঢাবির ছাত্রকে চড়, থাপ্পড়, লাথি! অভিযোগ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে

প্রকাশিত: ১৪:৩৪, ২৫ মে ২০২২

আপডেট: ১৪:৩৫, ২৫ মে ২০২২

ফন্ট সাইজ
দাঁড়িয়ে সালাম না দেওয়ায় ঢাবির ছাত্রকে চড়, থাপ্পড়, লাথি! অভিযোগ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দ্য সূর্যসেন হলে সালাম না দেওয়ায় এক জুনিয়রকে চড়, থাপ্পড় ও লাথি দেওয়ার অভিযোগ উঠেছে ওই হলের ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে হলের ২৪৯ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীর নাম সাজ্জাদুল হক সাঈদি। তিনি ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। 

এই প্রসঙ্গে ভুক্তভোগী শিক্ষার্থী হল প্রভোস্ট বরাবর আজ (বুধবার) একটি লিখিত অভিযোগ পত্র দায়ের করেন। 

অভিযোগ পত্রে সাজ্জাদ লিখেন, আমি হলের ২৪৯ নাম্বার রুমে অনলাইন ক্লাস করার সময় ২০১৭-১৮ সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র মানিকুর রহমান মানিক আমার রুমে এসে বাবা - মা নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে তিনি আমাকে তার কাছে যেতে বললে আমি তার কাছে যাই, ঠিক তখনি আকস্মিক ভাবে সে আমার মুখে এবং কানে চড় মারে এবং সাথে সাথে এলোপাতাড়ি গায়ের সর্বশক্তি দিয়ে আমাকে লাখি মারে, আমি কিছু বুঝে উঠার আগেই আমাকে এলোপাথাড়ি কিল - ঘুষি মারার মাধ্যমে শারীরিক ভাবে লাঞ্ছিত ও নির্যাতন করে। ফলশ্রুতিতে আমি এখন কানে শুনতে পারছি না।

ভুক্তভোগী শিক্ষার্থী সাজ্জাদ সংবাদ মাধ্যমকে জানান, রাত প্রায় সাড়ে ১১টার দিকে আমি আমার একটা কোচিংয়ের ক্লাস করছিলাম। এমতাবস্থায় মানিক ভাই আমার রুমে আসে। আমি উটে সালাম দেইনি বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং রুমে যেতে বলে। ওনার রুমে যাওয়ার পর এলোপাতাড়ি গায়ের সর্বশক্তি দিয়ে চড় থাপ্পড় আর লাথি মারে। আমার বাবা মাকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে হল থেকে বের করে দেওয়ার হুমকি দেয়। এখন আমি শারীরিকভাবে লাঞ্চিত হয়েছি এবং মানসিক ভাবে আমি বিপর্যস্ত। আমি এর ন্যায় বিচার চাই।
 

বিভি/এএন

মন্তব্য করুন: