• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফটক থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৩, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফটক থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসে  মাদক সরবরাহের সময় ১৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক করেছে ইবি থানা পুলিশ। গত বুধবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটককৃত মাদক ব্যবসায়ী ঝিনাইদহের শৈলকূপা থানার নুরুল জোয়ার্দারের ছেলে আনোয়ার জোয়ার্দার।

মামলার এজহার সূত্রে , গোপন সূত্রের ভিত্তিতে গতকাল রাতে বিশ্ববিদ্যালয় এলাকায় অভিযান চালানো হয়। এসময় ইয়াবা ব্যবসায়ীসহ তাদের সহযোগীদের আটক করা হয়।  

পুলিশ সুপারের নির্দেশনায় ওসি মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এস আই ইউসুফ আলী এই বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে তার সাথে ছিলেন এস আই ইলিয়াছ হোসেন, এ এস আই কাজল কুমার ও সঙ্গীয় ফোর্স। 

এ সময় আটককৃত মাদক ব্যবসায়ীর লুঙ্গীর কোচের মধ্য থেকে তা উদ্ধার করা হয়। একটি সাদা পলিথিন মোড়ানো হালকা কমলা রংয়ের কথিত মাদক দ্রব্য ১৫০ পিস ইয়াবা (যার মূল্য পয়তাল্লিশ হাজার টাকা) জব্দ করা হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) এর ১০ (ক) ধারায় মামলা রুজু করে আসামিকে কুষ্টিয়া জেলা আদালতে হস্তান্তর করা হয়।

এস আই ইউসুফ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ একজনকে ক্যাম্পাসের প্রধান ফটক থেকে গ্রেফতার করি।

ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, যতক্ষণ পর্যন্ত আমরা এর উৎপাটন না করতে পারব, ততক্ষণ পর্যন্ত আমরা এই অভিযান চালাতে থাকবো। এক্ষেত্রে আমরা আপনাদের সকলের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করছি।

বিভি/ইএস/এজেড

মন্তব্য করুন: