• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

হলের ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ১২:৫২, ২৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৪:১০, ২৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
হলের ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের ভবনের ছাদ থেকে পড়ে লিমন কুমার রায় (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

জানা যায়,  শিক্ষা  ও গবেষণা বিভাগের শিক্ষার্থী লিমন পড়ে যাওয়ার পর মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঢাবির ছাত্ররা তাকে মুমূর্ষু অবস্থায় নিয়ে আসেন। তারা জানিয়েছেন, জগন্নাথ হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে নিচে পড়ে যায় লিমন।

সহপাঠীরা জানান, পারিবারিক ঝামেলার কথা শুনেছিলেন তারা। পারিবারিক সমস্যা নিয়ে সব সময় হতাশ ও চিন্তিত থাকত লিমন। ধারণা করা হচ্ছে, এ কারণে সুইসাইড করে থাকতে পারে সে। 

জগন্নাথ হলের আবাসিক শিক্ষক চন্দন কুমার দাস জানান, লিমনের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুরা গ্রামে।ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন লিমন। তিনি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। 

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, সকাল ১০টার দিকে সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে পড়ে যায়। শব্দ শুনে হলের শিক্ষার্থীরা এগিয়ে আসে। ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 
 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: