• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঢাবি ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি নির্বাচিত

প্রকাশিত: ২৩:১৩, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ঢাবি ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি নির্বাচিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র অধিকার পরিষদের নতুন সভাপতি নির্বাচিত জয়েছেন আসিফ মাহমুদ। আর সাধারণ সম্পাদক হয়েছেন আহনাফ সাঈদ খান।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচনের জন্য ভোট গ্রহণ করা হয়। পরে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম।

জানা গেছে, আসিফ মাহমুদ বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগের এবং সাধারণ সম্পাদক আহনাফ উর্দু বিভাগের শিক্ষার্থী। তারা দুজনই ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীবসহ ছাত্র অধিকার পরিষদ, ঢাবি শাখার সাবেক সভাপতি আখতার হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

উল্লেখ ২০১৮ সালের কোটা সংস্কার আন্দোলনের মধ্য দিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়।তখন সংগঠনের নাম ছিলো বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। পরবর্তী সময়ে সংগঠনের নাম সংক্ষিপ্ত করে রাখা হয়,বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

বিভি/কেএস/এজেড

মন্তব্য করুন: