• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ | ২৪ অগ্রহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

খেলোয়াড়দের সঙ্গে কোনো বিরোধ ছিল না: হ্যালসল

প্রকাশিত: ২১:০৬, ৩০ এপ্রিল ২০১৮

আপডেট: ২১:১২, ৩০ এপ্রিল ২০১৮

ফন্ট সাইজ
খেলোয়াড়দের সঙ্গে কোনো বিরোধ ছিল না: হ্যালসল

বিসিবির সাথে সৌজন্য সাক্ষাৎ এবং চুক্তির আনুষ্ঠানিকতা শেষ করতে ঢাকায় এসেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক সহকারী কোচ রিচার্ড হ্যালসাল। এই ইংলিশ কোচ জানিয়েছেন, ব্যক্তিগত কারনেই কোচের দায়িত্ব ছেড়েছেন। দায়িত্বে থাকা কালিন সিনিয়র ক্রিকেটারদের সাথে সু-সম্পর্কই ছিলো এই দাবী করে হ্যালসাল বলেছেন, কোন তিক্ততার কারনে তিনি দায়িত্ব ছাড়েননি। বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যতের কথা চিন্তা করে দলে নতুনদের বেশি সুযোগ দেয়া উচিৎ, এই পরামর্শও দিয়েছেন হ্যালসল।

বিসিবির সাথে সৌজন্য সাক্ষাৎ এবং চুক্তির আনুষ্ঠানিকতা শেষ করতে ঢাকায় এসেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক সহকারী কোচ রিচার্ড হ্যালসাল। এই ইংলিশ কোচ জানিয়েছেন, ব্যক্তিগত কারনেই কোচের দায়িত্ব ছেড়েছেন। দায়িত্বে থাকা কালিন সিনিয়র ক্রিকেটারদের সাথে সু-সম্পর্কই ছিলো এই দাবী করে হ্যালসাল বলেছেন, কোন তিক্ততার কারনে তিনি দায়িত্ব ছাড়েননি।

বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যতের কথা চিন্তা করে দলে নতুনদের বেশি সুযোগ দেয়া উচিৎ, এই পরামর্শও দিয়েছেন হ্যালসল। দায়িত্বে থাকা অবস্থায় সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে হ্যালসলের তিক্ত সম্পর্ক নিয়েও ছিলো গুঞ্জন। দলের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতির জন্যও তাকে দায়ী করা হয়।

তবে সিনিয়র ক্রিকেটারদের সাথে তিক্ততা এবং গুঞ্জনগুলো মিথ্যা ছিলো এই দাবী তার। বাংলাদেশ ক্রিকেট দলের উন্নতির জন্য কিছু পরামর্শও দিয়েছেন এই ইংলিশ কোচ। বিসিবির চাকুরি ছেড়েই ইংলিশ কাউন্টি দল সাসেক্সের একাডেমি পরিচালকের পদে যোগ দিয়েছেন রিচার্ড হ্যালসল।

মন্তব্য করুন: