• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

উর্বশীকে সোনায় মোড়ানো ৪ কোটি টাকার কেক দিলেন হানি সিং

প্রকাশিত: ১১:১৮, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
উর্বশীকে সোনায় মোড়ানো ৪ কোটি টাকার কেক দিলেন হানি সিং

বলিউডে উর্বশী রাউতেলা একটি সুপরিচিত নাম।য দিও তার অভিনীত সফল চলচ্চিত্রের সংখ্যা তেমন একটা নেই বললেই চলে। গত ২৫ ফেব্রুয়ারি ছিল বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার জন্মদিন । আর এই দিনটিতেই নায়িকাকে সারপ্রাইজ দিতে বিশেষ এক আয়োজন করেন জনপ্রিয় র‌্যাপার হানি সিং। ওইদিন বিকেলে উর্বশীকে সোনায় মোড়ানো প্রায় ৪ কোটি টাকার একটি কেক উপহার দেন হানি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, গায়ক হানি সিংয়ের কাছে  হঠাৎ নায়িকা উর্বশীকে এমন ব্যয়বহুল কেক দেয়ার কারণ জানতে চাইলে বেশ সাবলীলভাবেই হানি বলেন, 'উর্বশীর মতো গ্লোবাল সুপারস্টারকে এমন রাজকীয় ট্রিটই দেয়া উচিত। আমার কাছে যখনই এটা মনে হয়েছে তখনই বিশেষ এই ব্যয়বহূল কেক উপহার দেয়ার সিদ্ধান্ত নিই।:
 
হানি আরও বলেন,'কেকটা অনেক দামি। তাই আশা করছি, সহ-অভিনেতার জন্মদিনে এমন দামি কেক দেয়ার বিষয়টি ইতিহাস হয়ে থাকবে।'

অতীতের প্রসঙ্গ টেনে হানি বলেন, আমার গান লাভ ডোজ-এর মডেল হয়েই জনপ্রিয়তা পায় উর্বশী। আমার চোখে উর্বশীকে সবচেয়ে বেশি সুন্দরী নারী মনে হয়েছিল। তাই ‘লাভ ডোজ’ গানে তাকে কাস্ট করেছিলাম। ও এত সুন্দর যে ওর কথা উঠলেই প্রতিটি সাক্ষাৎকারেই আমি ওর রূপের প্রশংসা করি। অভিনেত্রী হিসেবেও ও দারুণ। সবকিছু মাথায় রেখে ওকে নিয়ে ‘লাভ ডোজ টু’ তৈরি করছি। আশা করছি, প্রথমবারের মতোই জনপ্রিয় হবে এই নতুন গানটি।

দিকে হানি সিংয়ের দেয়া সোনার কেক পেয়ে উচ্ছ্বসিত নায়িকা। ব্যয়বহুল এ কেকটির সঙ্গে ছবি তুলে দ্রুত নিজের ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভালো লাগার মুহূর্তটি শেয়ার করেন উর্বশী।
 
পোস্ট করা ছবির ক্যাপশনে লেখেন,  ‘২৪ ক্যারেটের সোনার কেক। ‘লাভ ডোজ টু’-এর সেটে জন্মদিন উদযাপন। ধন্যবাদ হানি সিং।’ দিও সোনার কেক কেটে জন্মদিন উদযাপনের পরে নেটিজেনদের কাছে সমালোচিত হয়েছেন এই তারকা।

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন: