• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

পিতৃহারা হলেন চিত্রনায়িকা পপি

প্রকাশিত: ১৬:৫৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
পিতৃহারা হলেন চিত্রনায়িকা পপি

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা পপি। অভিষেকের পর থেকে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে হয়েছেন দর্শকনন্দিত। যদিও বর্তমানে অভিনয় জগৎ থেকে নির্বাসনে আছেন পপি। দর্শকপ্রিয় এই নায়িকার বাবা আমির হোসেন সোমবার (২৬ ফেব্রুয়ারি)  শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

খবরটি জানিয়ে চিত্রনায়ক অমিত হাসান ফেসবুকে লিখেছেন, চিত্রনায়িকা পপির বাবা আমির হোসেন সোমবার সকাল ৬টায় প্রয়াত হন। তিনি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এছাড়া পপির পরিবারের ঘনিষ্ঠজনও এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, বার্ধক্যের কারণে দীর্ঘদিন ধরেই নানা রোগে ভুগছিলেন পপির বাবা। তবে গত কয়েক মাসে তার শারীরিক অবস্থা অনেক বেশি খারাপের দিকে যায়। তাই উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। বেশ কয়েক মাস রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আইসিইউতে চিকিৎসা চলা অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান।

পপির পারিবারিক সূত্রে জানা গেছে, আমির হোসেনের মরদেহ ঢাকা থেকে খুলনায় নিয়ে যাওয়া হয়েছে। জানাজা শেষে সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মাধ্যমে অভিনয়ে পা রাখেন পপি। ঢাকাই ছবির ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী এ পর্যন্ত মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। তবে হঠাৎ করে শোবিজ অঙ্গন থেকে দূরে গিয়ে নিজেকে আড়াল করে রেখেছেন বাংলা সিনেমার সাড়া জাগানো এই নায়িকা।

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন: