• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

শিগগিরই বলিউডে ডেবিউ করছেন অর্জুন রামপাল`র কন্যা মাহিকা

প্রকাশিত: ১৭:০৩, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
শিগগিরই বলিউডে ডেবিউ করছেন অর্জুন রামপাল`র কন্যা মাহিকা

বি-টাউনের অধিকাংশ তারকাদের সন্তানরা তাদের বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেদের প্রতিষ্ঠিত করতে চায়। দীর্ঘদিন ধরেই এই ধারা অব্যাহত রয়েছে। এবার বাবার দেখানো সেই পথেই হাঁটতে চলেছেন অর্জুন রামপালের মেয়ে মাহিকা। 

অর্জুন রামপাল বলিউডের অন্যতম স্বনামধন্য ও জনপ্রিয় অভিনেতা। আগামীতে মুক্তি পেতে চলেছে অর্জুন অভিনীত ছবি 'ক্র্যাক'। তার আগেই একটি বড় তথ্য প্রকাশ্যে আনলেন অভিনেতা। জানালেন তাঁর বড় মেয়ে মাহিকাও অভিনয় জগতে পদার্পণ করতে চলবেন। খুব শিগগিরই বলিউডে অভিষেক হবে তার। কারণ অভিনয় করতে আর লাইট, ক্যামেরা, অ্যাকশন সেও খুবই পছন্দ করেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডে'কে দেওয়া একটি সাক্ষাৎকারে অর্জুন রামপাল জানিয়েছেন, তার বড় মেয়েও এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন। অভিনেতার কথায় তার মেয়ে মাহিকা অভিনেতা হতে ভীষণই আগ্রহী। অভিনয়টা তার মধ্যেই আছে বলে জানান অর্জুন। ছোট থেকেই নাকি মাহিকা স্কুলের নাটকে অংশ নিতেন। ভালো ভালো চরিত্রে কাজও করেছেন। একই সঙ্গে অভিনেতা জানান বাড়িতেও নাকি তার বড় মেয়ে তাঁদের সবাইকে বিনোদিত করেন।

অর্জুন রামপালের মেয়ে মাহিকা ইতিমধ্যেই মেট ফিল্ম স্কুলে ভর্তি হয়ে সেখান থেকে পাশ করেছেন। অভিনয়ের একটি ফুল কোর্স করেছেন তিনি। এখান থেকে পাশ করার পরই মাহিকার এই ইন্ডাস্ট্রির বিষয়ে একটি পূর্ণ ধারণা হয়েছে বলেও জানান অর্জুন। সেখানে অনেকে অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি।

এই ফিল্ম স্কুলে ছাত্রদের গল্প লেখা, পরিচালনা, এডিটিং, প্রোডাকশন, অভিনয়, ক্যামেরার কাজ সহ একাধিক বিষয়ে শিক্ষা দেওয়া হয় যা একজনকে এই বিনোদন জগতের আদর্শ হিসেবে গড়ে তোলে।

এর আগেও বেশ কজন স্টার কিডের অভিষেক হয়েছে বলিউডে। ইতিমধ্যেই শ্রীদেবী কন্যা খুশি, জাহ্নবী, শাহরুখ কন্যা সুহানা, অমিতাভের নাতি অগস্ত্য, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা প্রমুখ বলিউডে তাদের যাত্রা শুরু করেছেন।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: