• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গুঞ্জন সত্যি হচ্ছে, ভাঙছে অনিবার্ণের সংসার?

প্রকাশিত: ১২:১০, ২১ মে ২০২৪

আপডেট: ১২:৫০, ২১ মে ২০২৪

ফন্ট সাইজ
গুঞ্জন সত্যি হচ্ছে, ভাঙছে অনিবার্ণের সংসার?

টালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা অনির্বান ভট্টাচার্য। তার সুনিপুণ অভিনয় দক্ষতা খুব অল্পদিনেই অনির্বাণকে করেছে জননন্দিত।পাশাপাশি এই অভিনেতার শ্রুতিমধুর গায়কীর ভক্ত অনেকেই। তবে বেশ কিছুদিন ধরে স্ত্রী মধুরিমার সাথে বিচ্ছেদের গুঞ্জনে আলোচনায় অনির্বাণ।অনির্বাণ-মধুরিমা একে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিলেও সম্প্রতি কিছুটা হলেও এর সত্যতা মিলেছে।

সম্প্রতি ই-টাইমস-এর প্রতিবেদন অনুসারে, ঘনিষ্ঠ সূত্রে খবর মিলেছে, অনির্বাণ-মধুরিমা নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নিয়ে নিজেদের সম্পর্কটাকে নতুনভাবে শুরু করেছেন।অর্থাৎ তাদের পারিবারিক যে দ্বন্দ্বের কথা শোনা গিয়েছিল সেটা স্রেফ গুঞ্জন নয়।

বহুদিন ধরেই ব্যক্তিগত জীবনের কারণে চর্চায় রয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। যদিও চিরকালই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে নারাজ অনির্বাণ। তারপরেও বহুদিন ধরেই গুঞ্জন স্ত্রী মধুরিমার সঙ্গে নাকি তার সম্পর্কে চিড় ধরেছে। এমনকি তাদের ডিভোর্স হতে চলেছে বলেও শোনা গিয়েছিল।

২০২০- সালে দীর্ঘদিনের বান্ধবী, মূকাভিনয় শিল্পী মধুরিমা গোস্বামীকে বিয়ে করেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। যদিও বিয়ের তিন বছর পার হতে না হতেই শোনা যাচ্ছিল স্ত্রীর সঙ্গে অনির্বাণের সম্পর্কে ফাটল ধরার খবর। এমনকি গত বছর থেকেই অনির্বাণ ও মধুরিমা আলাদা থাকছিলেন বলেও শোনা গিয়েছে। যদিও এবিষয়ে অনির্বাণ কিংবা মধুরিমা কেউই কোনও মন্তব্য করেননি। 

তবে সম্প্রতি ই-টাইমস-এর প্রতিবেদন থেকে জানা যায়, অনির্বাণ-মধুরিমার সংসার জীবনে জটিলতার সৃষ্টি হয়েছিল । তবে তারা নিজেদের মধ্যে সেই সমস্যা মিটিয়ে নিয়ে নিজেদের সম্পর্কটাকে নতুনভাবে শুরু করেছেন। 

এদিকে বেশ কিছুদিন ডিভোর্স নিয়ে টিভি নাইন এর কাছে মুখ খুলেছিলেন অনির্বাণের স্ত্রী মধুরিমা। তিনি ডিভোর্সের গুঞ্জন উড়িয়ে বলেছিলেন, ‘এখনও এসব নিয়ে আলোচনা চলছে! আমার তো ভেবেও হাসি পাচ্ছে।’ এরপর ডিভোর্স প্রসঙ্গে মধুরিমা জানান, ‘এক্কেবারেই এটা হচ্ছে না। তবে আমার কিন্তু প্রশ্নটা খারাপ লাগল না। বরং সত্যিই যদি আমার আর অনির্বাণদার বিবাহবিচ্ছেদ হত, তখন এই কথাটা শুনতে একটু খারাপ লাগত। তবে যখন এটা সত্যি নয়, তাই কিছুই বলছি না। স্পষ্ট জানাচ্ছি এটা গুজব।’

এদিকে মধুরিমারও আগে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হতে হয়েছে অনির্বাণকে। এই বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘এ নিয়ে এক্কেবারেই কিছু বলতে চাই না। এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি ও তার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়। অন্তর থেকেই চাইব এটা না হোক। সেটা যেন আমি আমার মধ্যে থেকেই সমাধান করতে পারি। হয়ত কোনও অভব্য আচরণ করব না কারো সঙ্গে। কিন্তু যাদের নাম জড়িয়ে গিয়েছে, তাঁদের কষ্ট ও অস্বস্তি যতটা কম করা যায়, সেই চেষ্টা করব।’

প্রসঙ্গত, অনির্বাণ-মধুমিতার ভালোবাসার সম্পর্ক দীর্ঘদিনের। তারা একসঙ্গে নাটক করতেন। সেখান থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত বলে জানা গিয়েছিল। ২০২০ সালে তারা আইনিভাবে রেজিস্ট্রি করে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

উল্লেখ্য, বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনির্বাণ।  উত্তরবঙ্গে নিজের ওয়েব সিরিজের শ্যুটিং করছেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়াও শীঘ্রই শেক্সপিয়রের 'ওথেলো' অবলম্বনে নির্মিতব্য অর্ণ মুখোপাধ্যায়ের 'অথৈ' ছবির শ্যুটিংয়েও করবেন অনির্বাণ। যাতে এবার নেগেটিভ চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেতাকে। এই ছবিটির ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবেও দেখা যাবে তাকে।

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2