• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হৃত্বিক রোশন’র প্রেমিকা হয়ে বিপাকে সাবা আজাদ

প্রকাশিত: ১৪:১৬, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
হৃত্বিক রোশন’র প্রেমিকা হয়ে বিপাকে সাবা আজাদ

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সাড়া জাগানো তারকা অভিনেতা হৃত্বিক রোশন। দর্শকনন্দিত এই অভিনেতার অভিনয়ে মুগ্ধ ভক্তের পাশাপাশি তার নাচে বিমোহিত ভক্তের সংখ্যা অগণিত। অসংখ্য ভক্তঅনুরাগী রয়েছে যার, তার তারকাখ্যাতি ভিন্নতর হওয়াই স্বাভাবিক। ফলশ্রুতিতে হৃতিক রোশনের প্রেমিকা হওয়ার সুবাদে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা আজাদ। সাবারও নতুন করে তৈরি হয় তারকা খ্যাতি। আর সেখানেই শুরু হয়েছে বিপত্তি।

গত দু’বছর ধরে গায়িকা, বাচিক শিল্পী ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। বিখ্যাত তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতেই তিনিও সকলের নজরে চলে আসেন। যদিও সাবা নিজে নাট্য পরিবারের মেয়ে, সফদর হাসমির ভাইঝি। ছোটবেলায় অভিনয় করেছেন জন নাট্যমঞ্চে। তবু এই জনপ্রিয়তারকার প্রেমিকা হওয়ার মাশুলই যেন গুণতে হচ্ছে সাবাকে। সম্প্রতি ইনস্টাগ্রামের এক পোস্টে এমন আক্ষেপ প্রকাশ করলেন তিনি।

সাবার অভিযোগ, হৃতিকের প্রেমিকা হওয়ায় কাজ পাচ্ছেন না তিনি। তাই এবার পুরুষতান্ত্রিক সমাজের বিরুদ্ধে গর্জে উঠলেন সাবা। হৃতিকের সঙ্গে সম্পর্কে তৈরি হওয়ার আগে থেকেই প্রায় এক দশক ধরে কণ্ঠশিল্পী হিসেবে কাজ করতেন। একাধিক বিজ্ঞাপনে কণ্ঠ দান করেছেন। এছাড়াও সঙ্গীতশিল্পী হিসেবেও পরিচিতি রয়েছে তার। বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন। কিন্তু সুপারস্টার নায়কের প্রেমিকা হওয়ার পরে অনেকেই নাকি মনে করছেন তার আলাদা করে কাজ করার প্রয়োজন নেই।

সাবার মতে, হৃতিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই নাকি তার হাতে কাজ কমে গিয়েছে। এর কারণ হিসেবে সাবা দায়ী করেছেন সমাজের পুরুষতান্ত্রিক মানসিকতাকে। এক পরিচালক নাকি সাবাকে বলেছেন, নামী তারকার প্রেমিকা এখন তিনি, তাই তার আর কাজের কি প্রয়োজন! আর এই কথা শুনেই গর্জে উঠেছেন সাবা।

যারা মনে করেন তারকা অভিনেতার প্রেমিকা হলে নিজের আর কাজ করার প্রয়োজন নেই তাদের উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘গত এক দশক ধরে যে কাজ করে নিজের বাড়ি ভাড়া মিটিয়েছি, অন্ন সংস্থান করেছি এখন সেই কাজ পেতেই কষ্ট পেতে হচ্ছে। কোনও খ্যাতনামা মানুষের কিংবা সফল ব্যক্তির প্রেমিকা মানেই তার নিজস্ব উপার্জনের প্রয়োজন নেই এমন মানসিকতা থেকে ঠিক কবে নিষ্কৃতি পাব আমরা!’

সাবা প্রশ্ন তুলে লিখেছেন, ‘আমরা কোন অন্ধকার যুগে বাস করছি। একজন নারী তার উপার্জনের মাধ্যমে যে সম্মান অর্জন করে সেটাকে হেয় করা হচ্ছে! আমি স্পষ্ট বলছি, এখনও পর্যন্ত আমি নিজের টাকায় জীবন যাপন করছি। নিজের ক্যারিয়ারকে ভালবাসি। যে কাজটা করি সেটা পছন্দের। যদিও লোকে ভাবে আমরা সেসবের প্রয়োজন নেই। আসলে মানুষের চিন্তাভাবনা বদলাবে না।’

বি-টাউন তারকা হৃত্বিক রোশন'র প্রেমিকা হবার সুবাদে সাবা আজাদ যে সমস্যার মুখোমুখি হয়েছেন সে সম্পর্কে তারকা অভিনেতা এখনো কোন মন্তব্য করেন নি।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2