• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রতিশ্রুতিমতো শিল্পীদের ঈদ উপহার দিলেন অভিনেতা ডিপজল

প্রকাশিত: ১৫:৫৯, ২০ জুন ২০২৪

ফন্ট সাইজ
প্রতিশ্রুতিমতো শিল্পীদের ঈদ উপহার দিলেন অভিনেতা ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের স্বনামধন্য অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। জনপ্রিয় এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজনা করেন নিয়মিত। পাশাপাশি তার বিভিন্ন ধরণের ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে। মানুষ হিসেবে ডিপজল খুব মানবিক ও জনদরদী যার প্রমাণ নানা সময়ে অন্যের বিপদে পাশে দাঁড়িয়ে তিনি প্রমাণ দিয়েছেন। দানবীর খ্যাত এই অভিনেতা এবার ঈদ উপহার দেবার মাধ্যমে শিল্পী সমিতির সাধারণ শিল্পীদের মুখে হাসি ফোটালেন।

পবিত্র ঈদুল আজহার কদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে শিল্পী ও কলাকুশলীদের জন্য এবারের ঈদুল আজহায় তিনটি গরু কুরবানি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল। সেভাবেই চলছিল প্রস্তুতি। তবে কুরবানির দুই দিন আগে ডিপজলের বড় ভাই চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সাবেক সভাপতি হাজি মো. শাহাদাৎ হোসেন ওরফে বাদশা হঠাৎ করেই ইন্তেকাল করলে শেষ মুহূর্তে কুরবানি দেয়া সম্ভব হয়নি। ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়েন এই অভিনেতা। সবকিছু এলেমেলো হয়ে যায়।

কুরবানির ঈদ চলে গেলেও শিল্পীদের নিরাশ করেননি ডিপজল। সহকর্মীদের নগদ ১০ লাখ টাকা ঈদ উপহার দিয়েছেন তিনি। বুধবার (১৯ জুন) ডিপজলের বড় ভাই বাদশার মিলাদ অনুষ্ঠিত হয় এফডিসির মসজিদে। এদিন উপস্থিত শিল্পীদের নিজ হাতে ঈদ উপহার তুলে দেন চলচ্চিত্রের দানবীর’খ্যাত এই অভিনেতা।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘সবাই জানেন আমার বড় ভাই মারা গেছেন। যার জন্য গরু কিনতে পারিনি। গরু কেনার ১০ লাখ টাকা শিল্পী সমিতির ফান্ডে দিয়েছি। কার্যনির্বাহী কমিটি এই টাকা সবার মধ্যে বিলিয়ে দিবে। উপস্থিত যারা ছিলেন আমি নিজ হাতে তাদের এ উপহার দিয়েছি। উপহার পেয়ে তারা খুশি।’

এই অভিনেতা আরও বলেন, ‘আমি আগেও বলেছি এখনো বলছি, আমি শিল্পী সমিতিতে নিতে আসিনি, দিতে এসেছি। চলচ্চিত্রের কিভাবে ভালো হয় তা নিয়েই কাজ করব৷ আমি চলচ্চিত্র ও শিল্পীদের মঙ্গল চাই। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, উপস্থিত ৩৫০ শিল্পীকে এ উপহার তুলে দেওয়া হয়েছে৷ এর মধ্যে শিল্পী সমিতির সদস্য, এফডিসির নিরাপত্তা কর্মী ও এফডিসির কর্মচারীদের মোট সাড়ে ৬ লক্ষ টাকা প্রদান করা হয়েছে। আর যারা ঈদ করতে গ্রামে গিয়েছেন তাদের বিকাশের মাধ্যমে এ উপহার পাঠানো হবে।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2