• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অভিনেত্রী চমকের বিয়ের চমক!

প্রকাশিত: ১৮:৫৭, ২১ জুন ২০২৪

ফন্ট সাইজ
অভিনেত্রী চমকের বিয়ের চমক!

ছোট পর্দার এ সময়ের অভিনেত্রী রুকাইয়া জাহান চমক তার নিজের নামের সাথে মিল রেখে সব কাজেই যেন চমক দিতে ভালোবাসেন।বাগদানের খবরটিও খুব অকস্মাৎ দিয়েছিলেন এই অভিনেত্রী।আর এবার চমকের বিয়ের সুখবর পুরোপুরি চমক হয়েই এলো।

এর আগে ঈদুল আজহার পরদিন হঠাৎ করেই ফেসবুকে নিজের বাগদানের ছবি প্রকাশ করেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। তবে কবে বাগদান হয়েছে, সে বিষয়ে কিছু জানাননি। বাগদানের পরে হবু বরকে নিয়ে উড়াল দেন শ্রীলংকায়। দুজনা ঈদও উদযাপন করেন সেখানে।আর  নতুন সুখবর হলো, তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এমনকি, চমকের কথা অনুযায়ী আজ তাদের বিয়ে!

গতকাল বৃহস্পতিবার (২০ জুন) গভীর রাতে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এ কথা জানান চমক।

গায়ে হলুদ অনুষ্ঠানের তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আজ কন্যার গায়ে হলুদ, কাল কন্যার বিয়া।’

ছবিতে দেখা গেছে, গায়ে হলুদের অনুষ্ঠানে  সবুজ রঙের শাড়িতে ও রজনীগন্ধা ফুলে সাদামাটাভাবে সেজেছেন চমক। অন্যদিকে, তার হবু বর কমলা রঙের পাঞ্জাবি পরেছেন।

আজ বিয়ের সানাই বাজবে এই সংবাদ জানালেও বিয়ে কখন, কোথায় বিয়ে হবে বা এই আয়োজনে কারা আমন্ত্রিত হয়েছেন এ বিষয়ে কিছু জানাননি চমক।

তবে চমক পুরোপুরি কিছু না জানালেও তার সহকর্মী থেকে ভক্ত-অনুরাগী কেউই চমকের পোস্টে শুভেচ্ছা জানাতে ভুলেননি।

নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, সত্যি? কনগ্রাচুলেশন। শুভ কামনা।

অভিনেতা সাজু খাদেম লিখেছেন, কনগ্রাচুলেশন।

নির্মাতা হাসান রেজাউল লিখেছেন, কও কি..!! হাছা নি...!! সাব্বাস - অভিনন্দন।

মুবিন উল হক খালেদ নামে একজন লিখেছেন, অনেক অনেক শুভকামনা রইল আপু।

শামসুল হক কমল লিখেছেন, দুজনকেই অভিনন্দন।

এদিকে ইতিমধ্যে জানা গেছে , চমকের হবু বরের নাম আজমান নাসির। পেশায় ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে হবু স্বামীকে দেখা গেছে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে।

প্রসঙ্গত, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো- ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

বিভি/জোহা/এজেড

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2