• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

আজও জামিন মেলেনি আরিয়ান খানের

প্রকাশিত: ২১:৩২, ১৩ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
আজও জামিন মেলেনি আরিয়ান খানের

বলিউড বাদশা শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান আজও জামিন পাননি। মাদক কাণ্ডে গ্রেফতার আরিয়ান-এর জামিনের শুনানি আজকের মতো স্থগিত এনডিপিএস আদালতে।

বুধবার (১৩ অক্টোবর) মুম্বাইয়ের বিশেষ আদালতে হাজির করা হয় আরিয়ানকে। দুপুর ২টা ৪৫ মিনিটে জামিন আবেদনের শুনানি শুরু হলেও তা শেষ হয়নি। আগামীকাল (১৪ অক্টোবর) ফের আরিয়ান খান, মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদন-এর শুনানি হবে। 

গত ১১ অক্টোবর আরিয়ান খান-এর জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিলো। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আদালতের কাছে আরও সময় প্রার্থনা করলে ১৩ অক্টোবর শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।

এর আগে গত ৭ অক্টোবর মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে। এই সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়।

সূত্র: জি২৪ ঘণ্টা

 

বিভি/এএইচ/রিসি 

মন্তব্য করুন: