• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

শাহরুখপুত্রের জন্য এবার লড়বেন সালমানের আইনজীবী

প্রকাশিত: ১১:৫২, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
শাহরুখপুত্রের জন্য এবার লড়বেন সালমানের আইনজীবী

একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে আরিয়ান খান-এর। এদিকে ছেলেকে জামিন করাতে মরিয়া হয়ে উঠেছেন বাবা শাহরুখ। জামিনের জন্য এবার সালমান খান-এর আইনজীবীকে নিয়োগ করা হয়েছে। আপাদত মুম্বাইয়ের নামী আইনজীবী সতীশ মানশিণ্ডে আরিয়ান-এর মামলা লড়ছেন। এর মধ্যে শাহরুখ তাঁর ছেলের জন্য নতুন করে সালমান-এর আইনজীবীর সাহায্য নিচ্ছেন।

জানা গেছে, নতুন আইনজীবীর নাম অমিত দেশাই, যিনি সালমান খান-এর কাছের আইনজীবী। তিনি ২০০২ সালে বলিউড সুপারস্টার সালমান খানকে হিট অ্যান্ড রান কেস থেকে ছাড়িয়েছিলেন। শাহরুখ-এর ছেলেকে জেল থেকে বের করে আনার জন্য এবার সেই অমিত দেশাইকে কাজে লাগানো হচ্ছে।

এরই মধ্যে অমিত মঙ্গলবার আরিয়ান-এর জন্য আদালতে গিয়েছিলেন। তিনি জামিনের আবেদন দাখিল করেছেন। এরপর এনসিবি কাউন্সিল আদালত জানিয়েছে, এজেন্সি আরও এক সপ্তাহ সময় চেয়েছে। 

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হন আরিয়ান খান। যদিও আইনজীবীকে আরিয়ান বলেছেন তিনি মাদক নেননি, তাঁর কাছে কোনো মাদকও পাওয়া যায়নি। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করেছে, তাদের ছয় ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান।

শুধু সালমান খান-ই- নয়, শাহরুখের দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকাই। মঙ্গলবার (১২ অক্টোবর) মান্নাত- এ শাহরুখ-এর বন্ধু তথা বলিউড সুপারস্টার সালমান খান আর তার বাবা চিত্রনাট্যকার সেলিম খান গিয়েছিলেন। নির্মাতা করণ জোহর, ফারাহ খানও ওইদিন শাহরুখ-এর বাড়িতে যান। 

 

বিভি/রিসি 

মন্তব্য করুন: