• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আজও জামিন পেলেন না শাহরুখপুত্র, রায় বুধবার 

প্রকাশিত: ২০:২৩, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
আজও জামিন পেলেন না শাহরুখপুত্র, রায় বুধবার 

মুম্বাই আদালতে শাহরুখপুত্র আরিয়ান খান-এর জামিন হয়নি মঙ্গলবারও (২৬ অক্টোবর)। বুধবার (২৭ অক্টোবর) দুপুর দেড়টা নাগাদ শুনানি শেষে রায় দেবে আদালত। এমনটিই জানিয়েছেন মুম্বাই হাইকোর্ট।

মুম্বাই হাইকোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ খান এবং গৌরী খান। সেই জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিলো খান পরিবার।

মঙ্গলবার আরিয়ান-এর জামিনের বিরোধিতা করে এনসিবি উচ্চ আদালতকে জানায়, আরিয়ান মাদক গ্রহণ করেছেন এবং আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সংগে জড়িত। এছাড়া শাহরুখ খান-এর ম্যানেজার মামলার সাক্ষীদের প্রভাবিত করেছেন।

পাল্টা যুক্তিতে প্রশ্ন রেখে আরিয়ান-এর আইনজীবী ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতজি বলেন, আরিয়ান-এর কাছ থেকে কোনো মাদক উদ্ধার হয়নি এবং মেডিক্যাল পরীক্ষায়ও প্রমাণ হয়নি তিনি মাদক গ্রহণ করেছেন। 

অন্যদিকে, জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই আদালতে আরিয়ান ও অচিতের হোয়াটসঅ্যাপ চ্যাটের কপি দাখিল করে বলেন, বর্তমান মামলার সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপ আলাপের কোনও সম্পর্ক নেই।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিলো আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন। এই বার মনে করা হয়েছিলো, জামিন পেতে পারেন তারকা-সন্তান। কিন্তু কোনো রায় শোনানো হয়নি মঙ্গলবার।

 

বিভি/রিসি 

মন্তব্য করুন: