• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

তৃতীয় বিয়ে করলেন পূজা, শেষ দুইবারের পাত্র একই

প্রকাশিত: ১৮:০১, ১৭ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
তৃতীয় বিয়ে করলেন পূজা, শেষ দুইবারের পাত্র একই

তিন নম্বর বিয়েটি সেরে ফেলেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার (১৬ নভেম্বর) গোয়াতে একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বসেছিলো বিয়ের আসর। মজার বিষয় হলো- পূজার শেষ দুই বিয়ের পাত্র একজনই, কুণাল ভার্মা।

বিয়ের পর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে পূজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল ভার্মা পতিদেব।’

বুধবার সকালে ইনস্টাগ্রামে আরও দু’টি ছবি দিয়েছিলেন পূজা। বিবরণে লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছে অভিনেত্রীকে।

ছয়দিন আগেই পূজা জানিয়েছিলেন তিনি ১৫ নভেম্বর বিয়ে করছেন। তারপর একে একে অভিনেত্রীর মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি দেখেছেন ভক্তরা। শেষে মঙ্গলবার এসেছে বিয়ের ছবি। তাতে দেখা গিয়েছে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত, সদ্য বিবাহিত জুটিকে। তবে ছবির বর্ণনা পড়ে ধন্দে পড়েছেন অনেকেই।

কিন্তু স্বামীর সংগে আবার বিয়ে কেন? প্রশ্ন উঠছে সেটা নিয়ে। কারণ, সবাই জানে, প্রায় দশ বছর ধরে একসংগে থাকেন পূজা এবং কুণাল। ২০২০ সালের মার্চে আইনত বিয়ে করেছেন। দু’জনের এক বছরের একটি সন্তানও আছে। নাম কৃষিভ।

তাদের দ্বিতীয়বার বিয়ের কারণ খুঁজতে গিয়ে ভক্তদের একাংশ মনে করছেন, এক বছর আট মাস আগে পূজা বিয়ে করেছিলেন আইনি প্রক্রিয়ায়। কিন্তু তখন সম্ভবত করোনা সংক্রান্ত কড়াকড়ির জন্যই সামাজিক অনুষ্ঠান হয়ে ওঠেনি। মঙ্গলবার আইনি বিয়েতে সেই সামাজিক স্বীকৃতির অভাব পূরণ হলো।

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা। টলিউডের ছবিতেও অভিনয় করেছেন। তাঁর দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’য় একসংগে কাজ করেছেন দু’জন।

পূজার প্রথম স্বামী ছিলেন অভিনয় জগতের বাইরের মানুষ। নাম না জানা গেলেও তাঁর পদবি সবার জানা। কারণ, ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে পূজা বসু ছিলেন। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ কারণ কোনও দিনই জানাননি অভিনেত্রী। তবে ভারতীয় মিডিয়াগুলোর খবর থেকে জানা যায়, প্রথম বিয়েতে থাকাকালীনই কুণালের প্রেমে পড়েছিলেন পূজা।

বিভি/এমএস

মন্তব্য করুন: