• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

একসংগে অক্ষয় ও ধনুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা (ভিডিও)

প্রকাশিত: ১৮:৫৯, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
একসংগে অক্ষয় ও ধনুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা (ভিডিও)

একসংগে অক্ষয় ও ধনুষ-এর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা আলি খান। তবে বাস্তবে নয়। বলিউডের নতুন সিনেমা 'আতরাঙ্গি রে'-র ছবিতে এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন সারা আলি খান। 

ছবিটির প্রায় তিন মিনিট ১০ সেকেন্ডের একটি ট্রেলার বের হয়েছে। সেখানে অদ্ভুত কিছু ডায়ালগ রয়েছে ছবির নায়ক-নায়িকার মুখে।

ট্রেলারে দেখা যাচ্ছে, ধনুষ-এর চরিত্রের নাম বিষ্ণু ও সারা’র চরিত্রের নাম রিঙ্কু। স্বয়ম্বর করে দু'জনকে একপ্রকার জোর করেই বিয়ে দেওয়া হয়। তার পরেই শুরু হয় আসল গল্প। দু'জনে দিল্লিতে চলে গিয়ে ছক কষে বিয়ে ভেঙে ফেলার। কিন্তু সেখানেই চমক নিয়ে হাজির হন অক্ষয় কুমার। হাতির পিঠে চড়ে গ্র্যান্ড এন্ট্রির পর জানা যায়, ধনুষ সারা’র প্রেমে পড়েছেন। এদিকে, অক্ষয় কুমার ও ধনুষ দু'জনকেই পছন্দ সারারও। এই নিয়েই একেবারে টানটান গল্প রয়েছে 'আতরাঙ্গি রে' ছবিতে।

প্রেম করুন তবে নিজের মতো, এই কথাই যেন ফুটে উঠেছে ট্রেলারের ছত্রে ছত্রে। ২০২০ সালে এই ছবির ঘোষণা করা হয়েছিলো। শ্যুটিং ও শুরু হয়েছিলো তখন। তবে করোনা’র অতিমারিতে বন্ধ ছিলো শ্যুটিং। পরিচালক ও অক্ষয় দু'জনেই শ্যুটিংয়ের সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে আরও পিছিয়ে যায় শ্যুটিং। 

অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়ে অবশেষে বুধবার মুক্তি পেলো ছবির ট্রেলার। গতকালই ছবির পোস্টার নিজের সোস্যাল মিডিয়ার পেইজে শেয়ার করেছিলেন সারা আলি খান। ছবিটি বড়দিনের (আগামী ২৪ ডিসেম্বর) মুক্তি হতে চলেছে বলিউডে। 
 

বিভি/এএন

মন্তব্য করুন: