• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

তথ্য প্রতিমন্ত্রীর সংগে ভাইরাল অডিও নিয়ে মুখ ‍খুললেন নায়ক ইমন

প্রকাশিত: ১৮:০০, ৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৮:১৫, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
তথ্য প্রতিমন্ত্রীর সংগে ভাইরাল অডিও নিয়ে মুখ ‍খুললেন নায়ক ইমন

একের পর এক বিতর্কিত মন্তব্যে গত কয়েকদিন ধরে সোস্যাল মিডিয়ায় তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসানকে নিয়ে সমালোচনার ঝড় বইছে। এর মধ্যেই চিত্রনায়িকা মাহিয়া মাহি’র সংগে অশ্লীল কথা-বার্তার দুটি অডিও গতকাল রবিবার সন্ধ্যা থেকে ভাইরাল হওয়ার পর আবারও কড়া সমালোচনায় পড়েছেন মুরাদ হাসান। 

ভাইরাল হওয়া অডিও দুটিতে নায়ক ইমন, নায়িকা মাহিয়া মাহি এবং প্রতিমন্ত্রী মুরাদ হাসান-এর কণ্ঠ শোনা যায়। অডিও দুটি ভাইরাল হলেও এগুলো সত্য নাকি এডিট করা তা নিয়ে ছিলো নানান জল্পনা-কল্পনা। তবে নায়ক ইমন নিজেই অডিওগুলোর সত্যতা নিশ্চিত করে বলেছেন, প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সংগে কথা বলার যে অডিও ভাইরাল হয়েছে সেটি সঠিক। প্রতিমন্ত্রীকে সামাল দিতেই তিনি কথা চালিয়ে গেছেন বলে দাবি করেছেন ইমন।

বিভিনিউজ ডিজিটালকে নায়ক ইমন বলেন, আমরা তখন একটা শুটিংয়ের প্রস্তুতিতে ছিলাম। ছবির নাম ‘ব্লাড’। ডিরেক্টর সুমন ভাইসহ (ওয়াজেদ আলী সুমন) আমরা মিটিং করছিলাম। তখন উনি (প্রতিমন্ত্রী) হঠাৎ ফোন দিয়েছেন। তিনি প্রথমেই বলেন, ‘তুই ফোন ধরস নাই কেন?’ সাধারণত উনি মজা করে ‘তুই তোকারি’ করেই কথা বলেন। আমিও উনার কথাকে মজা হিসেবেই নিয়েছিলাম। 

ইমন বলেন, আমার সংগে কথা বলার এক পর্যায়ে তিনি মাহি’র সংগে কথা বলতে চান। আমি মাহিকে ফোনটা দিয়ে ডিরেক্টরের সংগে আবারও আলাপে ফিরে যাই। তারপরে মাহি’র সংগে উনার কী কথা হয়েছে তা আমি জানতাম না, মাহিও আমাকে বলেননি। আমার ফোনে রেকর্ডিং সিস্টেম ছিলো না। গতকাল অডিও ভাইরাল হওয়ার পর এসব জানতে পারলাম।

ইমন বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি এধরনের আচরণ করা উনার উচিৎ হয়নি। এটা ২০২০ সালের করোনার আগের ঘটনা। একজন মন্ত্রী বারবার ফোন দিচ্ছেন, আমি কিন্তু বলেছি, ‘হ্যাঁ, ভাই আসতেছি। দেখছি ভাই’। খারাপ কিছু কিন্তু বলিনি।

প্রতিমন্ত্রীর কথায় কাউকে নিয়ে যাচ্ছেন অথবা মন্ত্রীকে প্রশ্রয় দিয়েছেন কেন এমন প্রশ্নে নায়ক ওই প্রতিবেদককে বলেন, আমি কি কোনও নায়িকাকে নিয়ে এভাবে যাবো? এমন কোনও অভিযোগ কেউ আমার বিরুদ্ধে করতে পারবেন? আমি যে তাকে (মাহি) নিয়ে গেছি- এমন কোনও কথা সেখানে নেই। আমি কিন্তু যাইনি। আমি শুধু সামাল দেওয়ার চেষ্টা করেছি।

এ বিষয়ে প্রতিমন্ত্রী মুরাদ হাসানের মন্তব্য জানতে তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করেন বিভিনিউজ ডিজিটাল-এর প্রতিবেদক। তবে প্রতিমন্ত্রী ফোন কেটে দেন। এই বিষয়ে নায়িকা মাহিয়া মাহি’রও কোনো মন্তব্য পাওয়া যায়নি। জানা গেছে, মাহিয়া মাহি বর্তমানে স্বামীর সংগে সৌদি আরবে ওমরাহ পালনে ব্যস্ত রয়েছেন।

বিভি/এসএইচ/এসডি

মন্তব্য করুন: