• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

উমরাহ থেকে ফিরেই প্রধানমন্ত্রীর সংগে দেখা করতে চান মাহি

প্রকাশিত: ১৮:২৮, ৭ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৮:২৯, ৭ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
উমরাহ থেকে ফিরেই প্রধানমন্ত্রীর সংগে দেখা করতে চান মাহি

বর্তমানে উমরাহ পালন করতে স্বামীসহ মক্কায় অবস্থান করছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরইমধ্যে তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান, নায়ক ইমন ও মাহিয়া মাহি’র ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। যার ফলে ইতিমধ্যে ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেছেন মুরাদ। এদিকে ওমরাহ থেকে দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সংগে দেখা করতে চান মাহি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের চাওয়ার কথা জানান মাহি। 

স্ট্যাটাসে মাহি লিখেন, উমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র) সংগে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে।

মাহি আরও লেখেন, এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।

এরআগে গতকাল সোমবার (৬ ডিসেম্বর) একটি ভিডিও বার্তায় ফোনালাপ সম্পর্কে নিজের বক্তব্য তুলে ধরেন মাহি। ‘বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতিউত্তরের ভাষা আমার জানা ছিলো না, নম্রতা আমার পারিবারিক শিক্ষা’ স্ট্যাটাস দিয়ে ভিডিওতে নিজের বক্তব্য তুলে ধরেন তিনি। 

ভিডিওতে মাহি বলেন, আসসালামু আলাইকুম, আমি মাহিয়া মাহি। আমি এখন হারাম শরীফে আছি মক্কাতে। সবাই নিশ্চয়ই জানেন যে, আমি ওমরাহ পালন করতে এসেছি। সেই কারণেই ফোন কল তেমন একটা রিসিভ করা হচ্ছে না। ফোন তেমন একটা হাতে রাখছি না। ইবাদত করতে এসেছি, ইবাদতটা ঠিকমতো করতে চাই। 

তিনি বলেন, আমি যেটা বলার জন্য ভিডিওটা করছি সেটা হচ্ছে- আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধে কতোটুকু আঘাত লেগেছে, সেটা শুধু আমি জানি, আমার আল্লাহ জানেন। আমি আজকেও ভীষণভাবে বিব্রত। আজকে আরেকবার নিজে তো ছোট হয়েছি, দেশবাসীর কাছে আরও একবার ছোট হলাম। কিন্তু আপনারা নিজে থেকে একবার চিন্তা করে দেখবেন যে, এই ভাষার প্রতিউত্তর অথবা এই ব্যবহারের প্রতিউত্তর আমার আসলে কী দেওয়ার উচিত ছিলো? 

মাহি বলেন, আসলে কিছু বলার ভাষা আমার সেদিন ছিলো না। সেজন্য আমি প্রতিবাদ করিনি। আমি আমার নিজের মতন করে মনে হয়েছে যে, এভাবে পাশ কাটিয়ে যাওয়া উচিত। আমি চুপ থেকেছি, পাশ কাটিয়ে গেছি এবং এটা ঠিক দুই বছর আগের একটা ঘটনা ছিলো। আমি বরাবরের মতো সবসময় আমি আল্লাহর কাছে বলি যে, আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি, কোনো না কোনো একদিন তার রেজাল্টটা তিনি পেয়েছেন এটা প্রমাণিত, আলহামদুলিল্লাহ। 

আমি সাংবাদিক ভাইদের কাছে সরি বলার জন্য ভিডিওটা করছি উল্লেখ করে মাহি বলেন, আমি সবার ফোন কল রিসিভ করছি না, এই বিষয়টি নিয়ে এখানে কথা বলার মতো সেই রকম মানসিকতা আমার নেই। আপনারা আমার হয়ে, আমার জায়গা থেকে চিন্তা করবেন যে, আমি দোষী, নাকি দোষী না। আমি এতোটুকুই বলবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাদের ওমরাহটা কবুল করেন। 

মাহি আরও বলেন, আল্লাহ স্বাক্ষী আমার কোনো দোষ ছিলো না। আমি জাস্ট একটা পরিস্থিতির শিকার ছিলাম। আসসালামু আলাইকুম।  

 

বিভি/এইচকে/রিসি

মন্তব্য করুন: