• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

ভাইরাল ‘তুর্কি আইসক্রিম সং’ গাইলেন হিরো আলম (ভিডিও)

প্রকাশিত: ১৯:০৬, ১৩ জানুয়ারি ২০২২

আপডেট: ১৯:১৭, ১৩ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ভাইরাল ‘তুর্কি আইসক্রিম সং’ গাইলেন হিরো আলম (ভিডিও)

সম্প্রতি স্যোশাল মিডিয়াতে ঝড় তুলেছেন তুরস্কের এক অদ্ভূত আইসক্রিম বিক্রেতা। নাচ আর গানের মাধ্যমে মজাদার আইসক্রিম বিক্রি করে তাক লাগিয়ে দিচ্ছেন। এবার সেই তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি বাংলায় গেয়েছেন হিরো আলম। 

আরও পড়ুন:
অহেতুক শিশু জন্ম দিয়ে সময় নষ্ট করা উচিত নয়ঃ তসলিমা নাসরিন
মা হচ্ছেন পরীমণি, সন্তানের বাবা কে তাও জানা গেছে

১২ জানুয়ারি নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। 

দর্শকের অনুরোধেই এই প্রয়াস বলে জানান হিরো আলম। বলেন, অনেক দিন ধরে দর্শক অনুরোধ করছেন আমার কণ্ঠে তুর্কি গানটা শুনতে চান। আমি চেষ্টা করলাম তাদের অনুরোধ রাখার। 

 

সম্প্রতি তুরস্কে এক অদ্ভুত আইসক্রিম বিক্রেতার নাচের ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়। তার দোকানে আইসক্রিম খেতে হলে নাকি দোকানির সংগে নাচতে হবে, এমনকি গাইতেও হবে। দোকানের সামনে লেগে থাকে ভীড়।

এই আইসক্রিম বিক্রেতার প্রকৃত নাম মেহমেদ দ্বীন হলেও সোশ্যাল মিডিয়া পরিচিতি ‘কিলগিন ডোনডুরমাইসে’ নামে। মাত্র ছয়মাসে তাঁর ফেসবুক পেজের ফলোয়ার ১.৪ মিলিয়ন এবং ইউটিউব সাবস্ক্রাইবার ১.১২ মিলিয়ন।

বহু আগে থেকেই তুরস্কের আইসক্রিম বিক্রেতাদের ক্রেতাদের সংগে মজা করার কালচার রয়েছে, মেহমেদ তার নাচের মাধ্যমে সেই কালচারে যেন এক নতুন মাত্রা যোগ করেছেন। আইসক্রিম বিক্রির সময় মেহমেদের আরবি ও টার্কিশ ভাষার ‘কালবিমসিন’ নামক গানটি বর্তমানে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

 

বিভি/এসডি

মন্তব্য করুন: