• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

২১তম বিবাহবার্ষিকীতে অক্ষয়ের গোপন কথা ফাঁস করলেন টুইঙ্কেল

প্রকাশিত: ১৮:২১, ১৭ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:৩৪, ১৭ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
২১তম বিবাহবার্ষিকীতে অক্ষয়ের গোপন কথা ফাঁস করলেন টুইঙ্কেল

গত কয়েক বছরে অক্ষয় কুমার মানেই বক্স অফিসে ঝড়। কিন্তু অক্ষয়ের কেরিয়ারের শুরুটা মোটেই এরকম ছিলো না। একের পর এক ছবি ফ্লপ হচ্ছিলো। এরপর অক্ষয়ের বৃহস্পতি তুঙ্গে ওঠার কারণ আর কেউ নন, টুইঙ্কেল খান্না! এমনটাই মনে করেন অক্ষয়। তাই তো বিয়ের ২১টা বছর কাটিয়ে, সংসার টিকিয়ে রাখার পুরো ক্রেডিটটা টুইঙ্কেলকেই দিতে চান অভিনেতা।

১৭ জানুয়ারি টুইঙ্কেল ও অক্ষয়ের বৈবাহিক জীবন পা রাখলো ২১ বছরে। সকালেই অক্ষয়ের সংগে ছবি পোস্ট করে সোস্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান টুইঙ্কেল। এই পোস্টে রসিকতার কায়দায় অক্ষয়ের সংগে মিষ্টি প্রেম তুলে ধরেন টুইঙ্কেল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

ছবিতে দম্পতিকে দেখা গেলো মুখোমুখি বসে আড্ডা দিতে। শুধু তাই নয়, সেই আড্ডার কথপোকথনের একটা অংশও তুলে ধরলেন টুইঙ্কেল।

টুইঙ্কেল অক্ষয়ের উদ্দেশে বলেন, ‘আমরা একে-অপরের থেকে কতোটা আলাদা। তাই আজ যদি কোনও পার্টিতে হঠাৎ তোমাকে প্রথম দেখতাম, আমাদের আলাপ হতো, আমি হয়তো তোমার সংগে কথাই বলতাম না।’ 

সেই প্রেক্ষিতে অভিনেতার উত্তর, ‘আমি তো অবশ্যই তোমার সংগে কথা বলতাম।’ 

টুইঙ্কেলের প্রশ্ন, ‘কেন কথা বলতে, সেটা ভেবে আমি মোটেই অবাক হচ্ছি না। তোমার সংগে ঘুরতে যাওয়ার প্রস্তাব দিতে আমাকে?’ 

স্ত্রীর প্রশ্নে অক্ষয়ের জবাব, ‘আজ্ঞে না! আমি বলতাম, বউদি, দাদা কেমন আছেন? বাচ্চারা ভাল আছে তো? আচ্ছা নমস্কার…।’

বেশ কয়েক বছর আগে একটি টেলিভিশন শোয়ে এসে নিজেদের প্রেম, বিয়ে, সংসার নিয়ে মন খুলে কথা বলেছিলেন অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। সেই শো-তে অক্ষয় বলছিলেন, তাঁর কেরিয়ারের সাফল্যের পিছনে রয়েছেন টুইঙ্কেল। কেরিয়ারে নানা সময় সিদ্ধান্ত নিতে টুইঙ্কেল খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে। এমনকী, ঠিক কোন সময়ে, কোন ছবি করা উচিত তা নিয়েও নানা সময়ে পরামর্শ দিতেন টুইঙ্কেল।

অন্যদিকে টুইঙ্কেল কিন্তু অক্ষয়ের বড়লোক হওয়ার পিছনে নিজের কৃতিত্বকেই এগিয়ে রাখেন। এই চ্যাট শোয়ে এসে টুইঙ্কেল স্পষ্ট জানিয়েছিলেন, টাকার হিসেবে অক্ষয় খুব কাঁচা। একেবারেই বোঝে না। ওর ব্যাঙ্ক ব্যালেন্স আমিই দেখি। তাই আজকে অক্ষয় কুমার যে কোটিপতি তার পিছনে রয়েছে অক্ষয়ের স্ত্রী, মানে টুইঙ্কেল খান্না! 

স্ত্রীর মুখে একথা শুনে একেবারে হেসে ফেলেছিলেন অক্ষয়। পরে অবশ্য টুইঙ্কেল-এর সব কথা মেনেও নেন তিনি।

১৯৯৯ সালে ‘জুলমি’ আর ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ সিনেমায় একসংগে কাজ করেন অক্ষয় আর টুইঙ্কেল। 

অভিনয়কে অনেক দিন আগেই টা টা বাই বাই করেছেন অক্ষয় ঘরণী। এখন তিনি জনপ্রিয় লেখক। দুই সন্তানকে নিয়ে সংসার সামলাতেই পছন্দ করেন টুইঙ্কেল। 

বিভি/এসডি

মন্তব্য করুন: