• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বাংলাদেশের ‘নাচ ময়ূরী’ গানে ভাইরাল নুসরাত (ভিডিও)

প্রকাশিত: ১২:২৯, ১৮ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
বাংলাদেশের ‘নাচ ময়ূরী’ গানে ভাইরাল নুসরাত (ভিডিও)

‘আমি রূপনগরের রাজকুমারী/দিবানা যে সব আমারি/ আমার রূপের জাদু দেখবি শুধু/ কেউ করিস নারে টাচ/ নাচ ময়ূরী নাচ পেখম তুইল্যা নাচ/ নাচ ময়ূরী নাচ সব দুঃখ ভুইল্যা নাচ/ নাচ ময়ূরী নাচ হেলিয়া দুলিয়া নাচ।’ চমকদার লিরিক্স, সুরেলা জাদু আর শরীরী মাধুর্যের মেলবন্ধনের এই গান নিয়েই তৈরি হয়েছে টলিউড সেনসেশন নুসরাত জাহান-এর নতুন মিউজিক ভিডিও।

১৪ জানুয়ারি মিউজিক ভিডিওটির টিজার টিএম রেকর্ডের ইউটিউব চ্যানেল ও ফেসবুকে মুক্তি পায়। এবার মুক্তি পেলো পুরো মিউজিক ভিডিওটি। তাতে দেখা যায়, ময়ূরের সাজে ক্যামেরাবন্দি হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত। 

তাঁর আবেদনময়ী উপস্থিতি নেটিজেনদের নজর কেড়েছে। নুসরাতের পারফরম্যান্স ও গায়িকা লুইপা’র গানের প্রশংসা করছেন দর্শক-শ্রোতারা।

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ব্যক্তিগত জীবনে খুব ভালো বন্ধু তৃণমূলের এই দুই সাংসদ। ওপার বাংলার বিনোদন জগতেও একযোগে এবার পা দিয়েছেন দুই বন্ধু। কিছুদিন আগে বাংলাদেশের নায়ক নীরবের নায়িকা হয়ে একটি গানে হাজির হন মিমি। এবার বাংলাদেশি গানে কোমর দুলালেন নুসরাত জাহান। ‘নাচ ময়ূরী নাচ’ শিরোনামের এ গানে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশি সংগীতশিল্পী লুইপা।

রবিবার (১৬ জানুয়ারি) সকালে নুসরাত তাঁর ভেরিফায়েড ফেসবুকে গানটি শেয়ার করেন। নিমেষে নেটমহলে ছড়িয়ে পরে ময়ূরীর নাচ ও আকর্ষণীয় লিরিকের এই মিউজিক ভিডিওটি। 

গানটি লিখেছেন ও সুর করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক তাপস এবং গানটি গেয়েছেন সংগীতশিল্পী লুইপা। গানটি কোরিওগ্রাফি করেছেন জনপ্রিয় ভারতীয় কোরিওগ্রাফার বাবা যাদব। 

 

বিভি/এসডি

মন্তব্য করুন: