• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রসাধনী পণ্যের শো-রুম উদ্বোধন করলেন অপু বিশ্বাস

প্রকাশিত: ১৭:০৯, ২২ জানুয়ারি ২০২২

আপডেট: ১৭:৩৯, ২২ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
প্রসাধনী পণ্যের শো-রুম উদ্বোধন করলেন অপু বিশ্বাস

প্রসাধনী পণ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই মধ্যে ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়া’ নামের প্রতিষ্ঠানে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন তিনি। এবার রাজধানীর বসুন্ধরা সিটিতে প্রতিষ্ঠানের একটি শো-রুম উদ্বোধন করেন অপু বিশ্বাস। এই সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও জিনিয়াত জাহান।

অপু বিশ্বাস বলেন, আমি ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত’র পণ্য ব্যবহার করে দেখেছি। আমার কাছে বেশ ভালো মনে হয়েছে। এই পণ্যের একটি বড় গুণ হচ্ছে অধিকাংশ পণ্য বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খেতেও পারবেন। তাতে করে দুইভাবেই কাজ করবে। বিষয়টি আমার কাছে ভালো লাগছে।

জিনিয়াত বলেন, আমাদের হারবাল প্রসাধনীতে পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এখন আবার হার্বাল প্রসাধনীর প্রতি ঝুঁকছেন মানুষ। আমাদের পণ্য দুইভাবে ব্যবহার করা যায়। বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খাওয়া যাবে। যমুনা ফিউচার পার্কে আামাদের শো-রুম আছে। এবার বসুন্ধরায় চালু করলাম। এছাড়া অনলাইনে দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারবেন।

বর্তমানে অপু বিশ্বাসের হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। মুক্তির অপেক্ষায় আছে- ডায়েল রহমান পরিচালিত ‘ঈসা খাঁ’, সরকারি অনুদানে নির্মিত বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’, সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাগুলো।

এছাড়াও কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। বর্তমানে সিনেমাটি মুক্তির প্রহর গুনছে।
 

বিভি/রিসি 

মন্তব্য করুন: