• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ঢাকায় এসে করোনায় আক্রান্ত শাবনাজ, খোঁজা হচ্ছে হাসপাতাল

প্রকাশিত: ১৫:১৫, ২৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ঢাকায় এসে করোনায় আক্রান্ত শাবনাজ, খোঁজা হচ্ছে হাসপাতাল

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনাজ করোনায় আক্রান্ত হয়েছেন। বিগত দুই সপ্তাহে দু'বার কোভিড পরীক্ষা করিয়েছেন। প্রথমবার নেগেটিভ ফল এলেও দ্বিতীয়বারে পজিটিভ এসেছে বলে জানিয়েছেন অভিনেত্রীর স্বামী অভিনেতা নাঈম।

নাঈম জানান, টাঙ্গাইল থেকে সর্দি-কাশি নিয়ে ঢাকায় ফেরার পর পরিবারের সবার কোভিড পরীক্ষা করা হয়। এতে শাবনাজের কোভিড নেগেটিভ ছিলো। পরে শাবনাজ-এর ঠাণ্ডার মাত্রা বেড়ে গেলে আবার পরীক্ষা করালে কোভিড পজিটিভ আসে। 

রাজধানীর উত্তরা'র বাসায়ই রয়েছেন শাবনাজ। নাঈম জানান, পরিবারের বাকিরা সুস্থ রয়েছেন, তবে বাসায় শাবনাজের পরিচর্যায় সমস্যা হচ্ছে।

হাসপাতালে ভর্তি করানোর চেষ্টা করছেন জানিয়ে নাঈম বলেন, 'হাসপাতালে ভর্তি করানোর চেষ্টা করছি। আমি নিজেই এখনও পুরোপুরি সুস্থ নই। এমন অবস্থায় ওর যথাযথ দেখাশোনা করা মুশকিল। আমি ও শাবনাজ দু'জনই এভারকেয়ারে চিকিৎসা নিই। এখন ঐ হাসপাতলে কোনো সিট নেই। সকালেও ফোন করেছি, সিট পাইনি। ওখানে যদি না হয় তাহলে বাধ্য হয়ে অন্য হাসপাতালেই নিতে হবে দ্রুত। '

নাঈম-শাবনাজ ১৯৯১ সালের ৪ অক্টোবর ‘চাঁদনী’ ছবি দিয়ে বড় পর্দায় জুটি হিসেবে আবির্ভূত হন। এরপর বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন তাঁরা৷ একসংগে কাজ করতে গিয়েই তাঁদের প্রেম ও বিয়ে।

বিভি/এনএম/এএন

মন্তব্য করুন: