• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আবারও ভাঙলো প্রভার মন, দুঃখ ঢেলে দিলেন স্টোরিতে

প্রকাশিত: ১৮:৩৩, ২২ মে ২০২২

আপডেট: ১৮:৪৬, ২২ মে ২০২২

ফন্ট সাইজ
আবারও ভাঙলো প্রভার মন, দুঃখ ঢেলে দিলেন স্টোরিতে

বাংলাদেশের শোবিজ জগতে অন্যতম আলোচিত নাম সাদিয়া জাহান প্রভা। ধীর ধীর পায়ে এগোতে এগোতে নিজের অবস্থান তৈরি করেছেন বেশ আগেই। কিন্তু তার চলার পথটা ছিল বড্ড কণ্টকাকীর্ণ। বারবার প্রতারণার শিকার হয়ে কখনো দুঃখ পেয়েছেন, কখনোবা তার মন ভেঙেছে।

বারবার নিজেকে গুটিয়ে নিলেও হেরে যাননি কখনো। বুক উঁচু করে দাঁড়িয়ে নিজের যোগ্যতা দেখিয়ে এখনো অভিনয়ে দুর্বার তিনি। তবে সম্পর্ক করতে গিয়ে বারবার ধোঁকা খেয়েছেন লাস্যময়ী প্রভা। 

বর্তমানে ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে। কিন্তু এর পরও গত বছরের শুরুতেই গায়ক ইমরানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। 

আরও পড়ুন:

তবে তাদের সম্পর্ক নিয়ে মুখে কিছু না বললেও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভা জানিয়েছিলেন গত বছরটি তাকে বদলে দিয়েছে। কিন্তু আবারো ভক্তের মনে প্রশ্ন উঠেছে শুক্রবার (২০ মে) প্রভার দেওয়া ইন্সটাগ্রামে পোস্ট করা ডে স্টোরি দেখে। 

ওিই স্টোরির বাংলা অনুবাদ করলে অনেকটা এমন হয়- সম্পর্ক ভাঙ্গার পরে বিশ্বস্ত জন একাই থাকে এবং সব খারাপ পরিস্থিতির মোকাবিলা করে। আর প্রতারক অন্য সম্পর্কে জড়িয়ে যায়। এতেই মনে করা হচ্ছে ইমরানের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে। যদিও এ ব্যাপারে খোলাখুলি কিছুই বলেননি তিনি।

কবে এর আগে এক স্ট্যাটাসে তিনি বলেছিলেন, গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।

বিভি/এজেড

মন্তব্য করুন: