• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সানি লিওনের সঙ্গে মিল থাকা নিয়ে খোলামেলা আলাপ দীঘির

প্রকাশিত: ১৯:৪৪, ২২ মে ২০২২

ফন্ট সাইজ
সানি লিওনের সঙ্গে মিল থাকা নিয়ে খোলামেলা আলাপ দীঘির

এ বছরের মার্চে ঢাকায় এসেছিলেন বলিউডের অভিনেত্রী সানি লিওন। সে সময় ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও সানি লিওনের সাথে নেচেছিলেন। দীর্ঘক্ষণ আলাপও করেছিলেন সানি আর দীঘি। সোশ্যাল মিডিয়ায় সানি আর দীঘির ছবি বেশ আলোচনায় আসে। 

বিভিন্ন সাক্ষাৎকারে তাদের সেই আলাপচারিতার কথাও উঠে আসছে। আবার অনেকে বলছেন, সানি লিওনের সঙ্গে দিঘীর মিল রয়েছে। তবে বিষয়টি নিয়ে চুপ থাকলেও হঠাৎ মুখ খুলেছেন দিঘী। জানিয়েছেন সানি লিওনের সঙ্গে নিজের মিল নিয়ে খোলাখুলি কথা।

সম্প্রতি এক টিভি সাক্ষাৎকারে দীঘি বলেন, তাপস ভাইয়ের মেয়ের বিয়ের রিসিপশনে সানি লিওনের সঙ্গে আমার দেখা হয়। বেশ ফরমালি কথাবার্তা হয়েছে। তবে সানির সাথে আমার যে মিলের কথা বলা হচ্ছে সেটা কিভাবে খুঁজে পাচ্ছে সবাই বুঝতে পারছি না। কারণ আমার সাথে সানি লিওনের কোনো মিল নেই। আমাদের দু'জনের ক্যাটাগরি আলাদা, দেশও আলাদা, আমার মনে হয় আমাদের দুজনের মধ্যে কোনো মিল থাকার কথা। আর বয়সের ব্যবধানওতো অনেক।

এরপর সানি লিওনের সাথে নিজের আলাপের অভিজ্ঞতা জানান দীঘি। দীঘি বলেন, ‘সানি তো খুবই ভালো। কনে প্রবেশের সময় আমি সানির পেছনে ছিলাম। তিনি আমাকে পাশে নিয়ে দাঁড় করিয়েছেন। আর তার স্বামী ড্যানিয়েল আমাকে বলেন, তুমি পাশে এসে দাঁড়াও, কোনো সমস্যা নেই। নিশ্চিত হওয়ার জন্য আমি বললাম, সিউর? তিনি বললেন- ইয়েস, সিওর। পরে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি।’ পরে ওই অনুষ্ঠানে সানি ও অন্যান্য তারকাদের সঙ্গে গানের তালে নাচেন দীঘি। 

বর্তমাননে মডেলিং আর সিনেমা নিয়ে ব্যস্ত আছেন দীঘি। প্রকাশ পেয়েছে তার মিউজকি ভিডিও।

বিভি/এজেড

মন্তব্য করুন: