• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

মিথিলার ‘মায়া’ প্রদর্শিত হবে যুক্তরাষ্ট্রে

প্রকাশিত: ২০:২৮, ২৩ মে ২০২২

ফন্ট সাইজ
মিথিলার ‘মায়া’ প্রদর্শিত হবে যুক্তরাষ্ট্রে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এখন ওপার বাংলায় বেশ জনপ্রিয়। এরইমধ্যে ওপার বাংলায় বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। এখন শুধু মুক্তির অপেক্ষা।

কলকাতায় মিথিলা প্রথম গুণী নির্মাতা রাজর্ষি দে’র সিনেমা ‘মায়া’য় কাজ করেন। এটি কলকাতায় তার অভিনিত প্রথম সিনেমা। এবার আগামী ১ থেকে ৩ জুলাই যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ‘বঙ্গ সম্মেলন’। আর সেই সম্মেলনে মিথিলার ‘মায়া’ সিনেমা প্রদর্শিত হবে। ‘মায়া’ নির্মিত হচ্ছে শেক্সপিয়রের বিখ্যাত ট্র্যাজেডি ‘ম্যাকবেথ’ অবলম্বনে। সিনেমাটিতে মিথিলা ছাড়াও অভিনয় করছেন টালিউডের গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রাহুল, কমলেশ্বর প্রমুখ।

বঙ্গ সম্মেলনের আগে আগামী সপ্তাহে এক মাসের জন্য আফ্রিকা সফরে যাচ্ছেন রাফিয়াত রশিদ মিথিলা। নিজের অফিসের (ব্র্যাক) কাজের অংশ হিসেবেই মিথিলার এই আফ্রিকা সফর। এই সময়টায় তানজানিয়া ও কেনিয়ায় অফিসের কাজ সারবেন তিনি। সেখান থেকে বঙ্গ সম্মেলনে যোগ দিবেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

ওপার বাংলায়  ‘মায়া’, ‘আ রিভার ইন হ্যাভেন’, ‘আয় খুকু আয়’, ‘নীতিশাস্ত্র’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বর্তমানে রাফিয়াত রশিদ মিথিলা ব্যস্ত আছেন গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত 'কাজলরেখা' সিনেমার শুটিং নিয়ে। যেখানে কঙ্কন দাসীর চরিত্র করছেন অভিনেত্রী। 

বাংলাদেশেও তার অভিনিত বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে মিথিলা অভিনীত সিনেমা ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’।

বিভি/রিসি

মন্তব্য করুন: