• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

স্বামীকে সঙ্গে নিয়ে পাঁচ হাজার মানুষকে ত্রাণ দিচ্ছেন মাহি

প্রকাশিত: ১৮:০৯, ২৩ জুন ২০২২

ফন্ট সাইজ
স্বামীকে সঙ্গে নিয়ে পাঁচ হাজার মানুষকে ত্রাণ দিচ্ছেন  মাহি

স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিলেটে পাঁচ হাজার মানুষকে ত্রাণ দেবেন তিনি। বুধবার (২২ জুন) রাতে তারা সেখানে রওনা দেন। 

এ বিষয়ে মাহির স্বামী রাকিব সরকার বলেন, আমাদের ক্ষুদ্র আয়োজনে বানভাসিদের জন্য শুকনো খাবার নিয়ে যাচ্ছি সুনামগঞ্জ ও সিলেটে। জেলার যেসব গ্রামে এখনো ত্রাণ পৌঁছায়নি, সেসব স্থানে নিজ হাতে ত্রাণ দেওয়ার পরিকল্পনা করেছি। আপাতত পাঁচ হাজার বানভাসি মানুষের জন্য খাবার নিয়ে যাচ্ছি। মানুষ এখানে সত্যি অনেক কষ্ট করছে। সবাইকে নিজ নিজ জায়গা থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

এ ব্যাপরে মাহিয়া মাহিকে ফোন করা হলে তাকে পাওয়া যায়নি। এর আগে ফেসবুক লাইভে এসে বিষয়টি নিয়ে কথা বলেন মাহি। সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন তখন। কীভাবে ক্ষতিগ্রস্তদের সাহায্য করা যায় সে বিষয়েও ভক্তদের কাছে পরামর্শও চান তিনি।

মাহির আগে বুধবার ত্রাণ নিয়ে সিলেটে ছুটে গেছেন রিয়াজ-নিপুণ ও সাইমন, জেসমিনরা। তারা গৌয়াইনঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ ও নগদ টাকা তুলে দিয়েছেন।  বাংলাদেশ শিল্পী সমিতির পক্ষ থেকে এ মানবিক কার্যক্রমে অংশ নিয়েছেন চিত্রতারকারা।

বিভি/জোহা

মন্তব্য করুন: