• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

জাঁদরেল গোয়েন্দার চরিত্রে আফরান নিশো

প্রকাশিত: ২০:০৮, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
জাঁদরেল গোয়েন্দার চরিত্রে আফরান নিশো

ছোট পর্দায় অভিনয় করে জনপ্রিয়তায় শীর্ষে আছেন অভিনেতা  আফরান নিশো। বিভিন্ন সময় তাকে দেখা গিয়েছেন নানান চরিত্রে। পুলিশের চরিত্রে হাজির হয়েছেন অনেকবার তিনি। ‘কাইজার’ সিরিজের নাম ভুমিকায় অভিনয়ের মাধ্যমে জাঁদরেল গোয়েন্দার চরিত্রে পর্দায় আসছেন এই অভিনেতা।  

বুধবার (২৯ জুন) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটের একটি মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ওয়েব সিরিজের ট্রেলারটি প্রকাশ পায়।

এই অনুষ্ঠানে উপস্থিত থেকে আফরান নিশো বলেন, খুব ভালো লাগছে। ফার্স্ট লুক রিভিলের পর দর্শকেরা তা সাদরে গ্রহণ করেছে। ট্রেলারটা, সর্বোপরি সিরিজটাও দর্শকদের কাছে সমাদৃত হবে বলে আমার বিশ্বাস। কাইজার আমার জন্য বেশ নতুন ধরনের চরিত্র। কাজটা আমি আনন্দের সাথে বেশ আগ্রহ নিয়ে করেছি।

সিরিজটির পরিচালক তানিম নূর বলেন, সিরিজে দেখা যাবে, এডিসি কাইজার চৌধুরী বা আফরান নিশো একজন হোমিসাইড ডিটেকটিভ। ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত কাইজার একজন ভিডিও গেম অ্যাডিক্ট। বদমেজাজি এই ডিটেকটিভ রক্ত ভয় পায় কিন্তু ডিটেকটিভ হিসেবে সে প্রথম শ্রেণির।

বর্ণাঢ্য এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী দীপান্বিতা মার্টিন, স্বাগতা, রিকিতা নন্দিনী শিমু, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধিসহ অনেকে।

বিভি/জোহা

মন্তব্য করুন: