• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

শুধু ‘পরাণ’ নয়, লুঙ্গি পরে সেই ব্যক্তি দেখলেন রাজ-মিমকেও

প্রকাশিত: ০০:৪৮, ৫ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
শুধু ‘পরাণ’ নয়, লুঙ্গি পরে সেই ব্যক্তি দেখলেন রাজ-মিমকেও

দেশজুড়ে আলোচিত ঘটনা ‘লুঙ্গি পরায় ঢুকতে পারলেন না সিনেমা হলে’। সেই ব্যক্তি অবশেষে লুঙ্গি পরেই ঢুকেছেন সিনেমা হলে। দেখেছে ‘পরাণ’ সিনেমা। শুধু তাই নয় এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছে কর্তৃপক্ষ। আর সেই সঙ্গে পরাণ সিনেমার নায়ক নায়িকা দেখা করেছেন সেই ব্যক্তির সঙ্গেও।

বৃহস্পতিবার (০৪ আগস্ট) ওই প্রবীণ নাগরিক এবং তার পুরো পরিবার নিয়ে রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সে সপরিবারে ‘পরাণ’ দেখেছেন। তার নাম সামান আলী সরকার (৭৮)। সিরাজগঞ্জে বাড়ি হলেও থাকেন মিরপুরে ছেলের বাসায়।

সামান আলী চাচার সিনেমা দেখার বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন পরাণ সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম। নিজের ফেসবুক টাইমলাইনে তিনি লেখেন, সামান আলি সরকার চাচার সাথে দেখা হলো। একদম সাদাসিধে একজন মানুষ, ভালো মনের মানুষ। পরাণ নিয়ে চাচার উচ্ছ্বাস আমাকে ছুঁয়ে গেছে। STAR Cineplex কে ধন্যবাদ ভুল বোঝাবুঝির এতটা দ্রুত অবসান করায়। পরাণ জনমানুষের সিনেমা। পরাণ নিয়ে সবার এত উচ্ছ্বাস, আবেগ- দেখতে ভীষণ ভালো লাগছে। সাথে জুড়ে দেন একটা লাভ ❤️ ইমোজি

এর আগে, বুধবার (০৩ আগস্ট) রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সর শাখায় লুঙ্গি পরে ‘পরাণ’ সিনেমা দেখতে যাওয়ায় সামান আলীকে টিকিট না দেওয়ার অভিযোগে সরগম হয়ে উঠে সামাজিক মাধ্যম। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ওই প্রবীণ দাবি করেন, লুঙ্গি পরেছেন বলে তার কাছে সনি স্কয়ারের কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হয়নি। সেজন্য সিনেমা না দেখেই তাকে বাসায় ফিরে যেতে হচ্ছে।  

এরপরই বিষয়টিকে ‘বৈষম্য’ বলে উল্লেখ্য করে অনেকে প্রতিবাদ জানায়। এর প্রতিবাদে কেউ কেউ লুঙ্গি পরেও বৃহস্পতিবার প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে গিয়েছেন।

এদিকে, এই ঘটনার পর ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ ও নায়িকা বিদ্যা সিনহা মিম এই প্রবীণ ব্যক্তির খোঁজ চেয়ে ফেসবুকে পোস্ট দেন। তাকে সঙ্গে নিয়ে তারা সিনেমা দেখবেন বলেও জানান।  বৃহস্পতিবার রাতে সামান আলী সিনেপ্লেক্সে সিনেমা দেখতে গেলে তার সঙ্গে দেখা করেন মিম ও রাজ দুজনই।  

বিভি/এজেড

মন্তব্য করুন: