• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এবার ঢাকায় শো করতে আসছে কোরিয়ান ব্যান্ড বিটিএস

প্রকাশিত: ২২:৫১, ৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
এবার ঢাকায় শো করতে আসছে কোরিয়ান ব্যান্ড বিটিএস

কয়েকদিন আগে ঢাকা মাতিয়ে গেলেন রোমানিয়ান পপশিল্পী ওটিলিয়া। এবার ঢাকায় আসছে বিখ্যাত কোরিয়ান ব্যান্ডদল বিটিএস। বর্তমান বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলোর একটি বিটিএস। 

প্রখ্যাত ইভেন্ট কোম্পানি ‘অন্তর শোবিজে’র কর্ণধার স্বপন চৌধুরী সেই প্রত্যাশার কথা জানিয়েছেন। তবে বিটিএস ঢাকায় কবে আসবে এটা এখনো নির্দিষ্ট করে তিনি বলেননি।

তবে বিটিএসের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুক করা রয়েছে এ ক্ষেত্রে কীভাবে বিটিএস এই সময়ে ঢাকায় আসবে? —এমন প্রশ্নে স্বপন চৌধুরী জানান, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি তাদের ম্যানেজারের সঙ্গে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন এবং বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসার সম্ভাবনা আছে।’

তিনি আরও জানান, সবকিছু ঠিকঠাক করে আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত করতে পারি। আর নির্দিষ্ট দিনক্ষণ চূড়ান্ত হলে গণমাধ্যম অবশ্যই খবর পাবে।

প্রসঙ্গত অন্তর শোবিজ শাহরুখ খানকে বাংলাদেশে এনে ইভেন্ট করিয়েছে। আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। সুতরাং বিটিএস প্রকল্পও তারা সফল করতে পারবেন বলে আশা ব্যক্ত করেছেন ভক্তরা।

বিভি/এজেড

মন্তব্য করুন: