• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

‘সাদা সাদা কালা কালা’ গানে মেতে উঠেছেন বিদেশিরা (ভিডিও)

প্রকাশিত: ১১:০১, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
‘সাদা সাদা কালা কালা’ গানে মেতে উঠেছেন বিদেশিরা (ভিডিও)

ভিডিও থেকে সংগৃহীত

পুরো বাংলাদেশ যেন উড়ছে হাওয়া’য়। মুক্তির সাথে সাথে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে মেজবাউর রহমান সুমন পরিচালিত হাওয়া সিনেমাটি। সেই সঙ্গে আলোচনায় উঠে এসেছে এই সিনেমার সাদা সাদা কালা কালা গানটি। সবার মুখে মুখে ছড়িয়ে পড়া গানটিতে মেতে উঠেছেন বিদেশিরাও।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে বিদেশিদের সাদা সাদা কালা কালা গানের তালে তালে নাচের ভিডিওটি। বাংলাদেশের আবৃত্তি শিল্পী নূৎফা বিনতে রব্বানী সোমবার তার টাইমলাইনে বিদেশিদের সাদা সাদা কালা কালা গানটির ভিডিও পোস্ট করেছেন।

ভিডিওতে দেখা যায়, বিদেশি ভাষায় এক বৃদ্ধ ওগি ওগি ওগি ওই ওই ওই সুর তোলেন। এরপর তার ইশারায় জড়ো হন একদল বিদেশি। সেখানে বৃদ্ধ-বৃদ্ধা, তরুণ-তরুণী ও কিশোর-কিশোরী সবাই মেতে ওঠেন ‘তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী? বসন্তুকালে তোমায় বলতে পারিনি’ এই সুরে।

১ মিনিট ৪০ সেকেন্ডের ভিডিওটা খুব দ্রুতই লুফে নিয়েছেন নেটিজেনরা। এমনকি যিনি পোস্ট করেছেন, তিনি ক্যাপশনে লিখেছেন- ‘এরকম কিছু হবে কখনো ভাবিনি। হাওয়া রকস।’

উল্লেখ্য হাওয়া সিনেমায়  ‘সাদা সাদা কালা কালা’ গানটা গেয়েছেন এরফান মৃধা শিবলু। কিন্তু এই গানের মূল স্রষ্টা গীতিকার ও সুরকার হাশিম মাহমুদ। তিনি গানটি গাইতে না পারায় শিবলু গেয়েছেন চলচ্চিত্রের গানটি।

 

বিভি/এজেড

মন্তব্য করুন: