• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আমার গোপন জীবন অন্যদের মতো ইন্টারেস্টিং নয়: তাপসী পান্নু

প্রকাশিত: ১১:২৮, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
আমার গোপন জীবন অন্যদের মতো ইন্টারেস্টিং নয়: তাপসী পান্নু

তাপসী পান্নু

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তাপসী পান্নু নিঃসন্দেহে অন্যতম। সম্প্রতি মিথিলা রাজের বায়োপিক ‘সাব্বাশ মিঠু’তে অভিনয় করেছেন। এছাড়াও, সিনেপর্দার চরিত্র নিয়ে তাপসী বরাবরই এক্সপেরিমেন্টাল। সম্প্রতি নিজের গোপন যৌন জীবন নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

জনপ্রিয় হিন্দি টিভি শো ‘কফি উইথ করণ’ এর আমন্ত্রণপ্রাপ্তদের তালিকা নিয়ে একেবারে স্পষ্ট ভাষায় কথা বলেছেন তাপসী। করণ জোহরের শোতে কেন আমন্ত্রণ পান না তিনি এমন প্রশ্নের জানান, ‘আমার যৌনজীবন অন্যদের মতো ওত ইন্টারেস্টিং নয়! সেইজন্যই হয়তো করণ জোহরের শোয়ে আমন্ত্রণ পাই না।’ 

তথাকথিত গ্ল্যামারাস চরিত্র না করেও অভিনয়গুণে এযাবৎকাল দর্শকদের মন কেড়েছেন। সিনে-সমালোচকরাও বি-টাউনের এই নায়িকার প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু বলিউডের জনপ্রিয় নায়িকা হয়েও ‘কফি উইথ করণ’ এ তিনি কখনো আমন্ত্রণ পাননি।

সম্প্রতি ‘দোবারা’ সিনেমার প্রচার করতে গিয়েছিলেন পর্দার ‘মিঠু’। সেখানেই ‘কফি উইথ করণ’ নিয়ে মন্তব্য করে বসেন। তাপসী পান্নুর মন্তব্য, তাপসী যদিও রসিকতার ছলেই একথা বলেন। তবে অভিনেত্রীর এমন মন্তব্য প্রকাশ্যে আসার পর কিন্তু ফের নেটপাড়া করণকে নেপোটিজম অভিযোগে বাণবিদ্ধ করেছে।

‘কফি উইথ করণ’-এর নয়া সিজন নিয়ে চর্চা তুঙ্গে। জমজমাট আড্ডা। বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ণ! আর কাউচে নিত্যদিন একেক তারকা। সঙ্গে গরম কফি। গল্প জমে ক্ষীর! আর সেখানে তারকাদের বেডরুম থেকে সিনেমার সেট, সব হাঁড়ির খবর বের করতে বলিউডের ‘গসিপ কিং’ করণের জুড়ি মেলা ভার! 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিভি/এজেড

মন্তব্য করুন: