• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

‘পরাণ’ এর পর নতুন খবর দিলেন প্রযোজক

প্রকাশিত: ১৭:৫৯, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
‘পরাণ’ এর পর নতুন খবর দিলেন প্রযোজক

ঝরাজীর্ণ প্রেক্ষাগৃহের আবার প্রাণ ফিরে পেয়েছে। দীর্ঘদিন পরে প্রেক্ষাগৃহে দশর্ককের ভিড় আর টিকেটের জন্য দীর্ঘ লাইন দেখা গিয়েছে। আর এর শুরুটা হয়েছে ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার মধ্য দিয়ে। এই সিনেমাটির চলচ্চিত্র শিল্পের গতি এনে দিয়েছে। 

অল্প কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দিন দিন সিনেমাটির দর্শকপ্রিয়তা বাড়তে থাকে। সঙ্গে বাড়তে থাকে প্রেক্ষাগৃহের সংখ্যাও। ৫ম সপ্তাহে এসেও সিনেমাটি দেশের ৪৮ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। শিগগিরই সিনেমাটি দেশের বাইরে যাবে। ‘পরাণ’র এমন সাফল্যে উচ্ছ্বসিত প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির ডিরেক্টর তামজিদ অতুল।

তিনি বলেন, ‘পরাণ’ ছবিটা যতটা রায়হান রাফির, ঠিক ততটাই রাজ, মিম, ইয়াশসহ সকল শিল্পী এবং কলাকুশলীদের। এই কারণেই ছবি সুপারহিট। সবাইকে অসংখ্য ধন্যবাদ। তাঁদের সবটুকু উজাড় করে দিয়েছে, আমাদের ‘পরাণ’ ছবিতে, এটা আমাদের সম্পদ। এদেরকে সঠিকভাবে মূল্যায়ন করতে পারলে, তাঁরা ইন্ডাস্ট্রি লিড করবে, আমার বিশ্বাস। কোনো আর্টিস্ট নিয়ে সমালোচনার পরিবর্তে, কাজে লাগাতে পারলে, ‘পরাণ’ এর মতো আরও বাম্পার হিট মুভি, এরাই দিবে, বাহির থেকে আর্টিস্ট ধার করতে হবে না। 

তিনি আরও বলেন, ডে বাই ডে, ‘পরাণ’ এর সেল আরও বাড়ছে। আমাদের মনে হচ্ছে, মিনিমাম আরও ৮ সপ্তাহ, এইভাবে ছবি টা চলবে। এই ধারাবাহিক সফলতায়, আমরা ইনসপায়ার্ড। প্রত্যেক বছর, লাইভ টেকনোলজিস এর ২ টা মুভি, থিয়েটারে রিলিজ দিবে।

বিভি/রিসি

মন্তব্য করুন: