• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

‘পরাণ’র পর নতুন চমক নিয়ে আসছেন রায়হান রাফী

প্রকাশিত: ১৯:৪৯, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
‘পরাণ’র পর নতুন চমক নিয়ে আসছেন রায়হান রাফী

এবার ঈদে 'পরাণ' সিনেমাটি দিয়ে দারুণ এক চমক দিয়েছেন নির্মাতা রায়হান রাফী। মুক্তির পর থেকে এখন পর্যন্ত হাউজফুল যাচ্ছে শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত এই ছবি। 'পরাণ'র এর ব্যবসায়িক সাফল্যের পর নতুন খবর দিলেন রাফী। এই নির্মাতার ‘দামাল’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

আর সিনেমাটিতে রয়েছে আরও বড় চমক এমনটাই জানিয়েছেন নির্মাতা রায়হান রাফী। তিনি বলেন, 'দামাল যে গল্প নিয়ে নির্মিত পৃথিবীর অন্য কোনো দেশে এমন ইতিহাস নেই। ফুটবল খেলার অর্জিত অর্থ মুক্তিযোদ্ধের জন্য ব্যয় করছেন। যেটি ইতিহাসের অংশ। যা অনেকের কাছে অজানা। সেই অজানা গল্প উঠে আসবে ‘দামাল’ সিনেমায়। ১৯৭১ সালে দেশের ফুটবল দল এবং বর্তমান সময়ে নারী ফুটবল দলের কিছু চিত্র সমন্বয় দেখা যাবে ‘দামাল’ ছবিতে। এটি একটি ব্যয়বহুল ছবি। সবমিলিয়ে দুর্দান্ত কিছু নিয়ে আসছে দামাল।

তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সুমিত, রাশেদ অপু,  সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজাসহ অনেকে।

ইতোমধ্যে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও রায়হান রাফী পরিচালিত ছবি ‘দামাল’। 

বিভি/জোহা

মন্তব্য করুন: