• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

নতুন চমক নিয়ে আসছে লাইভ টেকনোলজিস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৮, ১৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
নতুন চমক নিয়ে আসছে লাইভ টেকনোলজিস

জরাজীর্ণ প্রেক্ষাগৃহের আবারও প্রাণ ফিরে পেয়েছে। দীর্ঘদিন পরে প্রেক্ষাগৃহে দশর্কদের ভিড় আর টিকেটের জন্য দীর্ঘ লাইন দেখা গিয়েছে। আর এর শুরুটা হয়েছে ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার মধ্য দিয়ে। এই সিনেমাটির চলচ্চিত্র শিল্পের গতি এনে দিয়েছে। এবার দেশের গন্ডি পার হয়ে শিগগিরই ‘পরাণ’ মুক্তি পেতে যাচ্ছে যুক্তরাষ্ট্র, কানাডা, ডেনমার্ক, ফিনল্যান্ড, ফ্রান্স, ইতালী এবং মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতে। বিষয়টি নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজিস'র ডিরেক্টর তামজীদ অতুল।  
 
তিনি বলেন, দেশের বাইরে বাঙালি দর্শকদের পাশাপাশি ‘পরাণ’ ছবিটি সার্বজনীন দর্শক দেখার সুযোগ পাবে। উপরোল্লিখিত দেশগুলোতেও আমাদের সিনেমা 'পরাণ' দেশের বাজারের মতই বাম্পারহিট হবে ইনশাআল্লাহ। আমরা সেই আভাস অনেক আগে থেকেই পাচ্ছি। বর্তমানে অস্ট্রেলিয়াতে আমাদের পরাণ ছবিটি বাম্পার সেল হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা স্বপ্ন দেখছি খুব শিগগিরই গার্মেন্টস শিল্প এবং প্রবাসী বাংলাদেশীদের কষ্টার্জিত আয়ের পরে বাংলাদেশী কনটেন্ট বিদেশ থেকে মূল্যবান রেমিটেন্স আয় করে এনে দেশের অর্থনৈতিক উন্নয়নে বড় ভূমিকা রাখতে সক্ষম হবে। আর সেখানেও আমরা লাইভ টেকনোলজিস হবো অন্যতম অংশীদার। কনটেন্টের এই অনির্বাণ পথচলায় আমাদের পাশে থাকুন। দয়াকরে আমাদেরকে আপনাদের ভালবাসায় রাখুন। আল্লাহ সবাইকে সবসময় সুস্থ ওবং সুন্দর রাখুক।

এদিকে নেক্সট উইকে লাইভ টেকনোলজিস প্রযোজিত নতুন তিনটা ফিল্ম/ কনটেন্ট এর ঘোষণা আসবে বলে জানিয়েছেন তিনি। ইতোমধ্যে প্লট এবং ডিরেক্টর নির্বাচন শেষ। এখন শুধু ঘোষণার পালা।

বিভি/আরসি/এইচএস

মন্তব্য করুন: