• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

৬ কোটি টাকায় নিজের ফ্ল্যাট বিক্রি করে দিলেন অক্ষয় কুমার

প্রকাশিত: ১৫:৪২, ২৪ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
৬ কোটি টাকায় নিজের ফ্ল্যাট বিক্রি করে দিলেন অক্ষয় কুমার

বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার জীবিকার প্রয়োজনে এক সময় রেস্টুরেন্টের ওয়েটার হিসেবে কাজ করেছেন। এরপর অভিনেতা হিসেবে নিজেকে পরিচিত করে তুলেন সিনেমাপ্রেমীদের কাছে। একে একে দর্শকদের উপহার দেন সুপারহিট সিনেমা। পাশপাশি এই নায়ক  সম্পত্তি ক্রয়ে একজন সক্রিয় বিনিয়োগকারী।

অক্ষয় কুমার আন্ধেরির একটি ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন সংগীত পরিচালক ডাবু মালিক এবং স্ত্রী জ্যোতি মালিকের কাছে। ৬ কোটি টাকায় এটি কিনে নিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক ও সুরকার আরমান মালিক এবং আমাল মালিকের বাবা-মা।

জেপকে ডটকমের মাধ্যমে অনুমোদন করা নথি অনুসারে, ফ্ল্যাটটি আন্ধেরির পশ্চিমে ট্রান্সকন ট্রায়াম্ফ টাওয়ার ১-এ অবস্থিত। ফ্ল্যাটটির ১২৮১ বর্গ ফুট কার্পেট ও ৫৯ বর্গ ফুট বারান্দা।

জানা গেছে, ২০১৭ সালের নভেম্বরে ৪ কোটি ১২ লাখ টাকায় ফ্ল্যাটটি কিনেছিলেন অক্ষয়। তখন তিনি একই প্রকল্পে চারটি সম্পত্তিতে ১৫ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন।

আন্ধেরি পশ্চিমে ভারত আর্ক, আন্ধেরির ইস্ট ‘জেভিএলআর’ এর ওবেরয় প্রিজমা, জুহুতে পিরোজা কোর্ট, আন্ধেরি পশ্চিমে ওবেরয় স্প্রিং, জুহুতে প্রাইম বিচের মতো মুম্বাইয়ের বিভিন্ন এলাকায় অক্ষয় কুমার একাধিক সম্পত্তি ক্রয়, বিক্রয় এবং ভাড়ার লেনদেন করেন। 

বিভি/জোহা

মন্তব্য করুন: