• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

স্বস্তিকার ‘পাত্র চাই’ বিজ্ঞাপনের এক সপ্তাহ পরই ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ

প্রকাশিত: ১৬:০০, ৩০ নভেম্বর ২০২২

আপডেট: ১৬:১৮, ৩০ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
স্বস্তিকার ‘পাত্র চাই’ বিজ্ঞাপনের এক সপ্তাহ পরই ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ

বিভিন্ন কর্মকাণ্ড ও উষ্ণতা ছড়ানো ছবি দিয়ে প্রায়ই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ‍্যায়। গেল সপ্তাহে ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন এই অভিনেত্রী। এবার আলোচনায় এসেছেন নিজের ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ করে।

টলিপাড়ায় আপাতত বিয়ের মৌসুম। তার মাঝে হঠাৎ করেই স্বস্তিকা একটা ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল ‘বেবি বাম্প’ নিয়ে মিরর সেলফি তুলেছেন তিনি। আর তা পোস্টও করেছেন। আপাতত সেই পোস্টেই এখন শুভেচ্ছার বন্যা।

একজন কমেন্টে লিখলেন, ‘বাবা কে?’ আরেকজন লিখলেন, ‘এখন তো দেখছি মা হওয়ার হিড়িক লেগেছে। সোনম-আলিয়া-বিপাশার পর আপনিও! শুভেচ্ছা রইল।’ অন্যজনের মনে প্রশ্ন, ‘আমি তো জানতাম স্বস্তিকা ডিভোর্সি। কিছুই তো বুঝতে পারছি না।’

তবে কি সত্যি সত্যি মা হতে চলেছেন স্বস্তিকা? আসলে বিষয়টা বাস্তবতার সঙ্গে সম্পর্কিত নয়। ‘বেবি বাম্প’র এই ছবিটি মূলত অভিনেত্রীর আসন্ন ওয়েব সিরিজ ‘কালা’ থেকে নেওয়া। ঊর্মিলা চরিত্রে এই সিরিজে কয়েকটি ভিন্ন ভিন্ন লুকে ধরা দেবেন স্বস্তিকা। যেখানে গর্ভবতী লুকেও দেখা যাবে ‘তাসের ঘর’ তারকাকে। ১ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘কালা’। 

সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিভি/টিটি

মন্তব্য করুন: