• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইসলামি অনুশাসন মানতে অভিনয় ছাড়লেন নায়িকা, গোপনে করলেন বিয়েও

প্রকাশিত: ২০:৩১, ৫ ডিসেম্বর ২০২২

আপডেট: ২০:৫২, ৫ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
ইসলামি অনুশাসন মানতে অভিনয় ছাড়লেন নায়িকা, গোপনে করলেন বিয়েও

সাহার আফসা

সিনেমায় জনপ্রিয় হওয়া সত্ত্বেও ধর্মের কারণে ছেড়েছেন শোবিজ অঙ্গন। পরে গোপনে বিয়েও করেছেন নায়িকা। দীর্ঘদিন গোপন রাখার পরে এসব খবর আবার ফাঁস করেছেন নিজেই। ওই অভিনেত্রীর নাম সাহার আফসা। তিনি ভারতের ভোজপুরী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী।

ভারতীয় মিডিয়া বলছে, গত কয়েক মাস আগেই ধর্মের টানে অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি। এবার নিজেই ফাঁস করলেন গোপন বিয়ের খবর। প্রায় দুই মাস আগে বিয়ের পিঁড়িতে বসেন সাহার। গত ১১ অক্টোবর বেঙ্গালুরুতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি। তবে কার সঙ্গে মালাবদল করেছেন সেটি জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় একটি ছবিতে দেখা যায়, সবুজ-হলুদ রঙের লেহেঙ্গায় সেজেছেন সাহার, মাথায় লাল ওড়না। সঙ্গে ভারী গহনা। মেহেদির রঙে হাতের তালুতে ইংরেজি ‘এ’ বর্ণ দেখা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, ‘এ’ বর্ণটি তার স্বামীর নামের আদ্যক্ষর।

এর আগে, শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে সাহার জানিয়েছিলেন, পরম করুণাময় আল্লাহর নামে জানাতে চাই, আমি শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহর রহমত ও ইসলামী ব্যবস্থায় বাকি জীবন কাটাতে চাই। খ্যাতি, সম্মান, ভালোবাসা দেওয়ার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: