• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে আমির খানের বিয়ের গুঞ্জন!

প্রকাশিত: ২১:৪৭, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে আমির খানের বিয়ের গুঞ্জন!

দঙ্গল ছবির শুটিংয়ের সময়ই নিজের থেকে ২৭ বছরের ছোট ফাতিমার প্রেমে পড়েন সুপারস্টার আমির খান। এই গুঞ্জন সকলেরই জানা। এই সম্পর্কের কারণেই নিজের দ্বিতীয় বিয়েতে ইতি টেনেছেন আমির, তা নিয়েও আলোচনা কম হয়নি। শোনা যায় আমির খানের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন তার দঙ্গল ছবির সহ অভিনেত্রী ফাতিমা সানা শেখ। তবে এই বিষয়ে দুজনেরই কেউই মুখ খোলেননি। তবে সম্প্রতি ফাতিমার একটি পোস্ট থেকে শুরু হয় গুঞ্জন। ছবির ক্যাপশন থেকে প্রশ্ন জাগে, আমিরের সঙ্গে বিয়ে করতে চলেছেন এ নায়িকা?

অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। বিয়ের পিঁড়িতে একের পর এক বলিউডের অভিনেত্রীরা, তাহলে কি এবার সেই তালিকায় নয়া নাম ফাতিনা সানা শেখ? তাহলে পাত্র কি আমির? সোশ্যাল মিডিয়ায় তার সাম্প্রতিক ফটোশুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ফাতিমা। ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। আর টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত।  ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশুট করেন অভিনেত্রী। সেখানেই ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি লিখেছেন, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন’। 

কী বাঁধার কথা বলছেন ফাতিমা তা নিয়েই শুরু হয়েছে প্রশ্ন। জামার দড়ি বাঁধার কথা বলছেন নাকি গাঁটছড়া বাঁধার কথা বলছেন ফতিমা তা নিয়েই প্রশ্ন দানা বাঁধছে অনুরাগীদের মনে।

ফতিমার ফটোতে মজেছে নেটপাড়া। দুই লক্ষের বেশি নেটিজেন লাইক করেছেন তাঁর ছবি। কমেন্ট সেকশন ভরে উঠেছে তাঁর প্রশংসায়। অনেক কমেন্টের মধ্যে যে কমেন্টে সবার নজর আটকেছে তা হল আমির খানের মেয়ে আয়রা খানের মন্তব্য। কিছু লেখেননি আয়রা। শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোটি আইকন পোস্ট করেছেন তিনি। 

আয়রার কমেন্টের নিচেই নেটিজেনরা বিয়ের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফাতিমা সানা শেখ। তাঁর বিয়ে নিয়ে নানা জল্পনা রয়েছে। যদিও তাঁর প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিতে চান ফাতিমাও। 

বিভি/জোহা

মন্তব্য করুন: