• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

অভিনয়ের পাশাপাশি অবৈধ পেশাতেও জড়িয়েছিলেন যে নায়িকারা

প্রকাশিত: ২০:২৫, ৬ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:৩৯, ৬ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
অভিনয়ের পাশাপাশি অবৈধ পেশাতেও জড়িয়েছিলেন যে নায়িকারা

ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রি মানেই ঝকঝকে লাস্যময়ী সব নায়িকা। কিন্তু এই জগতে থেকেও কেউ কেউ নাম লিখিয়েছিলেন অবৈধ অন্ধকার জগতে। করেছেন দেহ ব্যবসা। পুলিশের হাতে হয়েছেন গ্রেফতারও। এমন সাতজন নায়িকাকে নিয়ে আলোচনা চলে ভারতের শোবিজ অঙ্গনের সর্বত্র।

দেহ ব্যবসায়র জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছেন একাধিক ভারতীয় অভিনেত্রী! এই ৭ জন নায়িকা অভিনয়ের পাশাপাশি দেহ ব্যবসায় জড়িত। তারা হলেন-

যমুনা: বহু কন্নড় ছবিতে অভিনয় করেছেন যমুনা। ২০১১ সালে দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করে বেঙ্গালুরুর পুলিশ।

সায়রা বানু

সায়রা বানু: একাধিক দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী সায়রা বাণু। ২০১০ সালে হায়দরাবাদে একটি পুলিশ রেইডে তাকে আটক করা হয়।

কিন্নেরা: একাধিক তেলুগু ছবির নায়িকা কিন্নেরা দেহ ব্যবসায় জড়িত। তিনিও পুলিশী ঝামেলার মুখোমুখি হন।

ভূবনেশ্বরী:

ভূবনেশ্বরী: চেন্নাইয়ে দেহ ব্যবসা চালানোর অভিযোগ উঠেছিল ভূবনেশ্বরীর বিরুদ্ধে। এমনকি পুলিশি অভিযানে তাকে একাধিক বার গ্রেফতারও করা হয়েছে।

আইশ আনসারি

আইশ আনসারি: তামিল নায়িকা ও আইটেম গার্ল হিসেবে আইশের বেশ জনপ্রিয়তা ছিল। ২০১১ সাল থেকে তিনিও দেহ ব্যবসায় জড়িত হয়ে পড়েন। ধরা পড়েন পুলিশের হাতে।

শার্লিন চোপড়া

শার্লিন চোপড়া: শার্লিন চোপড়ার মতো অভিনেত্রীও জড়িয়ে পড়েছেন অবৈধ ব্যবসায়। ২ বছর আগে নিজের টুইটারে শার্লিন জানান, টাকার বিনিময়ে তিনি যৌনতামূলক কাজকর্ম করে থাকেন।

শ্বেতা বাসু প্রসাদ

শ্বেতা বাসু প্রসাদ: ‘মকড়ি’ নামক সিনেমার এই মিষ্টি মেয়েটিও সময়ের পরিক্রমায় জড়িয়ে পড়েন দেহ ব্যবসার সঙ্গে। সূত্র: নিউজ এইটিন

বিভি/এজেড

মন্তব্য করুন: